ঢাকা, ২২ ফেব্রুয়ারি ২০২৪, বৃহস্পতিবার, ৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ, ১১ শাবান ১৪৪৫ হিঃ

তথ্য প্রযুক্তি

অবিশ্বাস্য মূল্যে বাজারে বেনকো এস১প্রো এবং ভি৯১

স্টাফ রিপোর্টার

(৫ মাস আগে) ১৩ সেপ্টেম্বর ২০২৩, বুধবার, ৪:৪৫ অপরাহ্ন

mzamin

বাজারে এসেছে বেনকো এস১প্রো এবং বেনকো ভি৯১ স্মার্টফোন। বেনকো এস১প্রো আগে আসা বেনকো এস১ এর একটি আপডেট মডেল। বেনকো এস১-এর তুলনায়, এটি মেমরি, ক্যামেরা এবং দ্রুত ব্যাটারি চার্জিং সহ আরও উন্নত ফিচার নিয়ে এসেছে। বেনকো এস১প্রো ফিল্মের প্রতিটি ফ্রেমের কালারকে ডিটেইল দেখাবে। এতে রয়েছে ৬.৮ ইঞ্চি এফএইচডি + পাঞ্চ-হোল ডিসপ্লে। ৯১.৪% এর স্ক্রিন-টু-বডি এবং ২০.৫:৯ এর অ্যাসপেক্ট রেশিওসহ, বেনকো এস১প্রো মুভি দেখার জন্য, গেম খেলার জন্য বা ওয়েব ব্রাউজ করার জন্য একটি দুর্দান্ত অভিজ্ঞতা সম্পন্ন হ্যান্ডসেট।

ফোনটি ধরে রাখার সময় ব্যবহারকারীদের জন্য প্রিমিয়াম ফিল নিশ্চিত করবে এস১প্রো। এর ৮ জিবি + ২৫৬ জিবির দাম ১৫ হাজার ৯৯৯ টাকা এবং ৬ জিবি + ১২৮ জিবির দাম ১৪ হাজার ৯৯০ টাকা।

বেনকো ভি৯১-এ রয়েছে ৬.৫৬ ইঞ্চি এইচডি + ওয়াটার ড্রপ ডিসপ্লে ৯০.১৪% এর স্ক্রিন-টু-বডি এবং ২০:৯ এর অ্যাসপেক্ট রেশিওসহ মুভি দেখা, গেম খেলা বা ওয়েব ব্রাউজ করার অন্যন্য অভিজ্ঞতা। এর অন্যতম বৈশিষ্ট্য হলো ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং সিস্টেম। ১৩ মেগাপিক্সেল এআই ট্রিপল রিয়ার ক্যামেরা।

ফোনটি ধরে রাখার সময় ব্যবহারকারীদের জন্য প্রিমিয়াম ফিল নিশ্চিতে ব্যবহার করা হয়েছে মুনলাইট ডিজাইন। বেনকো ভি৯১ এর দাম ৪ জিবি + ১২৮ জিবি ৯ হাজার ৯৯৯ টাকা এবং ৮ জিবি + ১২৮জিবির দাম ১১ হাজার ৯৯৯ টাকা।

বিজ্ঞাপন

তথ্য প্রযুক্তি থেকে আরও পড়ুন

আরও খবর

   

তথ্য প্রযুক্তি সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2023
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status