ঢাকা, ২০ এপ্রিল ২০২৪, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ১০ শাওয়াল ১৪৪৫ হিঃ

তথ্য প্রযুক্তি

এমটবের নতুন প্রেসিডেন্ট গ্রামীণফোনের সিইও ইয়াসির আজমান

স্টাফ রিপোর্টার

(২ মাস আগে) ১৬ ফেব্রুয়ারি ২০২৪, শুক্রবার, ৬:২৬ অপরাহ্ন

mzamin

গ্রামীণফোনের চিফ এক্সিকিউটিভ অফিসার (সিইও), ইয়াসির আজমান, এসোসিয়েশন অব মোবাইল টেলিকম অপারেটরস অব বাংলাদেশ (এমটব) -এর প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন । গত ১২ ফেব্রুয়ারি রাজধানীর বনানীতে অবস্থিত সংগঠনটির কার্যালয়ে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় (এজিএম) এ সিদ্ধান্ত নেয়া হয়। তিনি বাংলালিংকের সিইও এরিক অসের স্থলাভিষিক্ত হলেন এবং আগামী এপ্রিল থেকে দুই বছরের জন্য দায়িত্ব গ্রহণ করবেন।  
টেলিকম অপারেটরদের এ সংগঠনের নতুন বোর্ডে রবি আজিয়াটার সিইও এবং ম্যানেজিং ডিরেক্টর রাজীব শেঠি এবং বাংলালিংকের সিইও এরিক অস যথাক্রমে সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও ভাইস প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন। এজিএমে সক্রিয়ভাবে অংশ নেন বাংলালিংক, গ্রামীণফোন, রবি আজিয়াটা ও টেলিটকসহ সহযোগী সদস্য কোম্পানি এরিকসন ও হুয়াওয়ের উচ্চপদস্থ কর্মকর্তারা। 

প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত হওয়ায় কৃতজ্ঞতা প্রকাশ করেন ইয়াসির আজমান। নতুন এ দায়িত্ব পালনকালে এমটব নিয়ে নিজের লক্ষ্য তুলে ধরে তিনি বলেন, “এমটবের প্রেসিডেন্টের দায়িত্ব দিয়ে আমার প্রতি আস্থা রাখায় আমি সম্মানিত বোধ করছি। টেলিযোগাযোগ খাতের একটি সম্মিলিত প্ল্যাটফর্ম হিসেবে কাজ করছে এমটব। ডিজিটাল অন্তর্ভুক্তিমূলক ও টেকসই স্মার্ট বাংলাদেশের দিকে আমাদের অগ্রযাত্রাকে ত্বরান্বিত করতে বিশেষ ভূমিকা পালন করছে সংগঠনটি। আমি বিশ্বাস করি, নিয়ন্ত্রক সংস্থা এবং ইন্ডাস্ট্রি স্টেকহোল্ডারদের সাথে নিয়ে আমরা গ্রাহকদের পরিবর্তনশীল ডিজিটাল চাহিদা পূরণ এবং একইসঙ্গে জাতীয় ও এই খাতের অগ্রগতির মাধ্যমে একটি সমৃদ্ধিশীল ইকোসিস্টেম গড়ে তুলব যা এই খাতের প্রকৃত ও পূর্ণ সম্ভাবনাকে উন্মোচন করতে সক্ষম হবে। উদ্ভাবনে উৎসাহ দেয়া, যোগাযোগ সক্ষমতা বৃদ্ধি ও আর্থ-সামাজিক উন্নতিতে অবদান রাখার লক্ষ্যে একসাথে কাজ করবো আমরা।”  মোবাইল টেলিকম খাতের প্রবৃদ্ধি ও অগ্রগতির মাধ্যমে দেশের সার্বিক উন্নয়ন ত্বরান্বিত করার লক্ষ্যে নবনির্বাচিত প্রেসিডেন্ট এবং বোর্ড সদস্যরা তাদের দক্ষতা ও নেতৃত্বের সক্ষমতা কাজে লাগাবেন বলে প্রত্যাশা এমটবের।

বিজ্ঞাপন

তথ্য প্রযুক্তি থেকে আরও পড়ুন

আরও খবর

   

তথ্য প্রযুক্তি সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status