ঢাকা, ২০ এপ্রিল ২০২৪, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ১০ শাওয়াল ১৪৪৫ হিঃ

প্রথম পাতা

অতিরিক্ত মদ্যপানে তরুণীর মৃত্যু!

স্টাফ রিপোর্টার
২৭ ফেব্রুয়ারি ২০২৪, মঙ্গলবার
mzamin

রাজধানীর হাজারীবাগে বন্ধুর বাসায় রোকসানা আক্তার রুহি (১৯) নামে এক তরুণীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় সাবেক ও বর্তমান প্রেমিকসহ তিন জনকে আটক করেছে পুলিশ। সংশ্লিষ্টদের ধারণা- অতিরিক্ত মদ্যপানের কারণে মৃত্যু হয়েছে রুহির। 

সোমবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রুহির বর্তমান প্রেমিক রিফাত বলেন, আমার সঙ্গে চার মাস ধরে রুহির প্রেমের সম্পর্ক চলছে। এর আগে শাওন নামে একজনের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। এ নিয়ে আমাদের মধ্যে মনোমালিন্য চলছিল। রোববার ফোন দিয়ে দেখা করতে বলে রুহি। সারাদিন ঘোরাঘুরি শেষে রাত ১১টার দিকে আমার বন্ধু আরমানের হাজারীবাগের কালিনগর এলাকার ৩৩ নম্বর বাসায় যাই আমরা দুজন। এরপর অসুস্থ হয়ে পড়ে রুহি। সোমবার সকালে অচেতন হয়ে পড়লে তাকে আমি ও আমার বন্ধু আরমান ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসি। পরে তার সাবেক প্রেমিক শাওনও আসে হাসপাতালে।

বিজ্ঞাপন
এরই মধ্যে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে রুহিকে মৃত ঘোষণা করেন। রুহি বিউটি পার্লার ও বিভিন্ন সময় বার-ক্লাবে কাজ করতেন বলেও জানান এই প্রেমিক। রুহি টাঙ্গাইল জেলার মধুপুর থানার রবিউল ইসলামের মেয়ে। বর্তমানে তিনি ধানমণ্ডি ১৫ নম্বর এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

রিফাতের বন্ধু আরমান বলেন, রোববার রাত এগারোটার দিকে আমার বাসায় মাতাল অবস্থায় রুহিকে নিয়ে আসে রিফাত। পরে সোমবার সকালে অচেতন অবস্থায় আমিসহ রিফাত ও রুহির সাবেক প্রেমিক শাওন মিলে ঢাকা মেডিকেলে নিয়ে যাই। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত রুহির গ্রামের বাড়ির স্বজনরা তার ঢাকার জীবন সম্পর্কে কিছুই জানতেন না বলে জানিয়েছেন। 

মধুপুরে থাকা তার নানি হামিদা ও খালা জ্যোৎস্না বলেন, রুহির অনেক আগেই বিবাহ হয়েছে। তার স্বামী শাহীন দেশের বাইরে থাকেন। স্বামীর সঙ্গে সম্পর্কটা তেমন ভালো ছিল না। আর রুহি ঢাকায় তার ননদ সামিয়ার সঙ্গে থাকতেন। হামিদা বলেন, আমার নাতনি কীভাবে মারা গেল সেটাও জানি না। ওতো ঢাকায় চাকরি করতো। ওরে কে এভাবে মেরে ফেললো। তিনি বলেন, রুহি মাঝেমধ্যে বাড়িতে ঘুরতে আসতো। সোমবার হঠাৎ একজন নিজেকে পুলিশ পরিচয় দিয়ে ফোন দিয়ে বলেন, আপনি রুহির কী হন? রুহির বাবার নাম কী? রুহি ঢাকায় মারা গেছে। আপনারা এসে যোগাযোগ করেন। এরপরই রুহির বাবা রবিউল, তার চাচা, খালু সকলে মিলে ঢাকার উদ্দেশ্যে রওনা করেছেন। মোবাইলে কথা বলতে বলতেই অঝোরে কান্না করতে থাকেন জ্যোৎস্না ও হামিদা বানু।      

এ বিষয়ে হাজারীবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর মোহাম্মদ জানান, প্রাথমিকভাবে আমরা ধারণা করছি মদ্যপানের কারণে রুহির মৃত্যু হয়েছে। এ ঘটনায় তার দুই প্রেমিক ও বাসা মালিকসহ তিন জনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে।

পাঠকের মতামত

আমরা স্মার্ট যুগে অবস্থান করছি।

Ruhul Amin
২৭ ফেব্রুয়ারি ২০২৪, মঙ্গলবার, ৭:৩৫ পূর্বাহ্ন

প্রেমিক, সাবেক প্রেমিক এবং স্বামী। বাহ।

Bisshito balok
২৭ ফেব্রুয়ারি ২০২৪, মঙ্গলবার, ৬:১০ পূর্বাহ্ন

এই সময়ে প্রয়োজন হচ্ছে সামাজিক বন্ধন সুদৃঢ় করার

sayeed
২৭ ফেব্রুয়ারি ২০২৪, মঙ্গলবার, ৬:০৭ পূর্বাহ্ন

আাইয়ামে জাহেলিয়াত চলছে ।

তানভীর
২৬ ফেব্রুয়ারি ২০২৪, সোমবার, ৯:১৪ অপরাহ্ন

যুব সমাজের অবক্ষয় এর কারঙে এসব অপমৃত্যু ঘটছে।

মিলন আজাদ
২৬ ফেব্রুয়ারি ২০২৪, সোমবার, ৮:৪১ অপরাহ্ন

প্রথম পাতা থেকে আরও পড়ুন

   

প্রথম পাতা সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status