ঢাকা, ১৯ আগস্ট ২০২২, শুক্রবার, ৪ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ, ২০ মহরম ১৪৪৪ হিঃ

অনলাইন

শিক্ষক উৎপল হত্যাকাণ্ড: বখাটে জিতুর বাবা কুষ্টিয়ায় গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার, সাভার থেকে

(১ মাস আগে) ২৯ জুন ২০২২, বুধবার, ১২:৩৮ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৫:৪৬ অপরাহ্ন

আসামি জিতুর বাবা উজ্জ্বল

সাভারে শিক্ষক উৎপল হত্যাকাণ্ডের মূল আসামি বখাটে জিতুর বাবা উজ্জ্বলকে গ্রেপ্তার করেছে আশুলিয়া থানা পুলিশ। বুধবার (২৯ জুন) সকাল ১১টায় এ তথ্য নিশ্চিত করেন আশুলিয়া থানার এসআই এমদাদুল হক।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে কুষ্টিয়া জেলার কুমারখালী থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। বর্তমানে তাকে আশুলিয়া থানায় নিয়ে আসা হয়েছে। 

মামলার তদন্ত কর্মকর্তা এসআই এমদাদুল হক বলেন, চিত্রশাইল এলাকার উজ্জ্বলের বাড়ির এক ভাড়াটিয়ার গ্রামের বাড়ি কুষ্টিয়ায়। তার বাড়িতে আত্মগোপনে ছিলেন উজ্জ্বল। তাকে সেখান থেকে গ্রেপ্তার করা হয়েছে।

আশুলিয়া থানার ওসি এইচ এম কামরুজ্জামান বলেন, ‘শিক্ষক উৎপল কুমার সরকার হত্যা মামলার আসামি ছাত্র আশরাফুল ইসলাম জিতুর বাবা উজ্জ্বল হোসেনকে কুষ্টিয়ার কুমারখালী থেকে আজ ভোরে গ্রেপ্তার করা হয়েছে। সকালে ১০ দিনের রিমান্ড চেয়ে তাকে ঢাকার মুখ্য বিচারিক আদালতে পাঠানো হয়েছে। মামলার প্রধান আসামি জিতুকেও গ্রেপ্তারে আমাদের একাধিক টিম কাজ করছে।’

উল্লেখ্য, গত শনিবার দুপুরে আশুলিয়ার চিত্রশাইল এলাকায় হাজী ইউনুস আলী স্কুল অ্যান্ড কলেজের মাঠে ওই শিক্ষকের ওপর অতর্কিত হামলা চালিয়ে ক্রিকেটের স্টাম্প দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে একই প্রতিষ্ঠানের দশম শ্রেণির ছাত্র জিতু। পরে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোরে শিক্ষক উৎপল কুমার সরকার মারা যান। রবিবার আশুলিয়া থানায় নিহত শিক্ষকের ভাই অসীম কুমার বাদী হয়ে জিতুসহ অজ্ঞাত কয়েকজনকে আসামি করে মামলা দায়ের করেছেন। ঘটনার পর থেকে এখনো অভিযুক্ত শিক্ষার্থী পলাতক রয়েছে।
 

বিজ্ঞাপন

পাঠকের মতামত

Eta kon dhoroner ayn ,jodi sele onnai kore bap vai ba poribarer onno shodoshshoder keno greptar kora hobe jodi eai oporadher shate tader shongslitota na take?

Nannu chowhan
২৯ জুন ২০২২, বুধবার, ৬:০৭ অপরাহ্ন

ঘটনাটি খুবই দুঃখজনক সন্তান খারাপ হয়ে যাওয়ার পিছনে বাবারাই বেশি দায়ি। ওনাকে ও সাস্তি আওতায় আনাহোক।

মিজানুর রহমান বাবলু
২৯ জুন ২০২২, বুধবার, ২:২১ পূর্বাহ্ন

Ashol Khuni er Picture keno newspaper a dekhachche na? Ei khunir Picture Sob Media te deya houk.

Rasik
২৯ জুন ২০২২, বুধবার, ১:২৮ পূর্বাহ্ন

ঘটনাটি অত্যন্ত দুঃখজনক, নৈতিক শিক্ষার অভাবে আজ ছাত্রের হাতে শিক্ষক খুন হচ্ছে। আজ আমাদের দেশের স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয় গুলোতে নৈতিক শিক্ষার বড়ই অভাব।

Md. Shafiul Alam
২৯ জুন ২০২২, বুধবার, ১২:৩২ পূর্বাহ্ন

কিছু বাঙালির বন্য আচরণ পুরা জাতির জন্য কলঙ্ক বয়ে আনে । বিশ্ব দরবারে প্রবাসীরা ভিন্ন দেশীর কাছে লজ্জিত হই। আইনের প্রতি শ্রদ্ধার অভাব অনেক সময় নিজের মৃত্যুর কারণ হয়। পদ্মাসেতুর উপর বাইক দুর্ঘটনা তার জ্বলন্ত উদাহরণ। 60 KM speed ছিল আইন। কিন্ত চালিয়েছিল এক শ'র উপর ।আইন মানে নি ।

Kazi
২৮ জুন ২০২২, মঙ্গলবার, ১১:৫৮ অপরাহ্ন

অনলাইন থেকে আরও পড়ুন

আরও খবর

অনলাইন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status