ঢাকা, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, শুক্রবার, ১০ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ, ১২ শাবান ১৪৪৫ হিঃ

প্রবাস

ব্যারিস্টার নাজির আহমদের পক্ষ থেকে বিশ্বনাথের ১৭টি শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষা উপকরণ বিতরণ

(২ সপ্তাহ আগে) ২ ফেব্রুয়ারি ২০২৪, শুক্রবার, ৭:২৫ অপরাহ্ন

mzamin

সিলেটের বিশ্বনাথে ‘উপজেলা ও পৌর’ এলাকার ১৭টি শিক্ষা প্রতিষ্ঠানে লন্ডনের নিউহাম বারার সাবেক ডেপুটি স্পীকার, বিশিষ্ট আইনজীবী ও সংবিধান বিশেষজ্ঞ ব্যারিস্টার নাজির আহমদের পক্ষ থেকে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। বুধবার (৩১ জানুয়ারি) সকালে ব্যারিস্টার নাজির আহমদ ফাউন্ডেশনের আয়োজনে পৌর শহরের রামসুন্দর সরকারি অগ্রগামী মডেল উচ্চ বিদ্যালয় মিলনায়তনে শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিনিধিদের কাছে শিক্ষা উপকরণ (ডায়েস) আনুষ্ঠানিকভাবে তুলে দেয়া হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন লিডিং ইউনিভার্সিটির পরীক্ষা নিয়ন্ত্রক ড. মোস্তাক আহমাদ দীন। রামসুন্দর সরকারি অগ্রগামী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল আজিজের সভাপতিত্বে ও চান্দভরাং উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের সহকারী প্রধান শিক্ষক আব্দুল মুমিন মামুনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- দেওকলস দ্বিপাক্ষিক উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুর রহিম, উত্তর বিশ্বনাথ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রভাংশু শেখর তালুকদার, সফাত উল্লাহ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেলিম জাহাঙ্গীর, সৎপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জিয়াউল হক, একলিমিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক হাবিবুর রহমান, বাহাড়া-দুবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক করুণা কান্ত দাশ তালুকদার, হাবড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হক, দৌলতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুবা খানম, বিশ্বনাথ মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নবীন সোহেল। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন বিশ্বনাথ প্রেসক্লাবের সদস্য শহিদুর রহমান ও স্বাগত বক্তব্য রাখেন ব্যারিস্টার নাজির আহমদ ফাউন্ডেশনের সমন্বায়ক লেখক জায়েদ আলী।

এক বার্তায় ব্যারিস্টার নাজির আহমদ বলেন, ছাত্র/ছাত্রীরাই আগামী দিনের ভবিষ্যৎ। তারাই আগামী দিনে জাতিকে নেতৃত্ব দিবে। তাই তাদেরকে সুনাগরিক হিসেবে ও যোগ্য করে গড়ে তুলতে হবে। গত বছর মাসব্যাপী বাংলাদেশ সফরে একাধিক শিক্ষাপ্রতিষ্ঠান ভিজিট করে দেখলাম ভাল একটি ডায়াস নাই। বক্তৃতা ও বিতর্ক অনুশীলনের চর্চা নেই, চর্চার জন্য উপকরণও নেই। তাই ছাত্র/ছাত্রীদের বক্তৃতা ও বিতর্ক অনুশীলনসহ নানা শিক্ষামূলক কার্যক্রমে জড়িত হয়ে আগামী দিনের যোগ্য নেতৃত্ব ও সুনাগরিক হিসেবে গড়ে উঠতে উৎসাহ প্রদানই আমার ক্ষুদ্র প্রয়াসের লক্ষ্য।

বিজ্ঞাপন

প্রবাস থেকে আরও পড়ুন

আরও খবর

   

প্রবাস সর্বাধিক পঠিত

কারী লাইফ অ্যাওয়ার্ডস ও গালা ডিনার/ যুক্তরাজ্যের সেরা শেফ ও রেস্টুরেটার্সদের সম্মাননা

মাল্টা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন/ কাউসার সভাপতি, রাজীব সম্পাদক

লন্ডনে যুক্তরাজ্য বিএনপি’র  সংবাদ সম্মেলন/ আওয়ামী লীগ নেতাকর্মীরাই প্রধান বিচারপতির বাসায় হামলা চালিয়েছে

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2023
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status