ঢাকা, ৩০ জুন ২০২২, বৃহস্পতিবার, ১৬ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ, ২৯ জিলক্বদ ১৪৪৩ হিঃ

অনলাইন

বন্যার পানিতে মাছ ধরতে গিয়ে দুই যুবকের মৃত্যু

রাঙামাটি প্রতিনিধি

(৬ দিন আগে) ২৩ জুন ২০২২, বৃহস্পতিবার, ১১:৫৩ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট: ৫:০৫ অপরাহ্ন

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের মাচালং ও রূপকারী ইউনিয়নের গোলাছড়ি এলাকায় বন্যায় খরস্রোতা কাচালংয়ে উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলের পানিতে মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে দুই যুবক নিহত হয়েছে। নিহতরা হলেন- মাচালং মন্দির পাড়া এলাকার কালাধন চাকমার ছেলে সুকর চাকমা (৩২) ও রূপকারী এলাকার গোলাছড়ি গ্রামের শ্রীবক্স চাকমার ছেলে চিরজ্যোতি চাকমা (৪২)।

তারা দুজনেই বুধবার (২২ জুন) মাছ ধরতে গিয়ে পানিতে তলিয়ে নিখোঁজ হয়েছিলেন। স্থানীয়দের পাশাপাশি ফায়ার সার্ভিসের ডুবুরি দল সারাদিন অনেক খোঁজাখুঁজি করেও তাদের উদ্ধার করতে পারেনি।

ঘটনার একদিন পর আজ সকাল ৬টায় রূপকারী ইউনিয়নের বিজয় ঘাট এলাকায় সুকর চাকমা ও গোলাছড়ি এলাকায় চিরজ্যোতি চাকমার মরদেহ ভাসমান অবস্থায় পাওয়া যায়। পরে স্থানীয়দের সহায়তায় তাদের মরদেহ উদ্ধার করে পরিবারের নিকট হস্তান্তর করা হয়। মারিশ্যা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আপন চাকমা ও সাজেক ইউনিয়ন পরিষদের সচিব ফালঘুন চক্রবর্তী বিষয়টি নিশ্চিত করেন।

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা রোমানা আক্তার মরদেহ উদ্ধারের  বিষয়টি স্বীকার করে বলেন, মাছ ধরতে গিয়ে মারা যাওয়ার বিষয়টি দুঃখজনক, জেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতদের পরিবারকে আর্থিক সহায়তার ব্যবস্থা করা হবে। এবং স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের মাধ্যমে লোকজনকে সচেতন ও সতর্ক করা হয়েছে আর যাতে এমন অনাকাক্সিক্ষত ঘটনা না ঘটে।
 

অনলাইন থেকে আরও পড়ুন

আরও খবর

অনলাইন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com