ঢাকা, ৪ মার্চ ২০২৪, সোমবার, ২০ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ, ২২ শাবান ১৪৪৫ হিঃ

প্রবাস

প্রবাসী বাংলাদেশিদের সাথে মালদ্বীপের অর্থ - প্রতিমন্ত্রীর শুভেচ্ছা বিনিময়

এমরান হোসেন তালুকদার ,মালদ্বীপ প্রতিনিধি

(২ মাস আগে) ৮ ডিসেম্বর ২০২৩, শুক্রবার, ৮:৩৭ অপরাহ্ন

mzamin

সদ্য মালদ্বীপের অষ্টম জাতীয় প্রেসিডেন্সিয়াল নির্বাচনে জয়ী হওয়া পিপিএম/পিএনসি জোট কেবিনেটের অর্থ প্রতিমন্ত্রী আহমদ সাঈদ মোস্তফাকে দেশটিতে বসবাসরত প্রবাসী বাংলাদেশিরা ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন।

মালদ্বীপে অবস্থিত তান্দুরিফিল্ম রেস্টুরেন্টের প্রবাসী বাংলাদেশি কর্মীদের আয়োজনে  মো: আরিফুল ইসলামের তত্ত্বাবধানে মালদ্বীপের অর্থ প্রতিমন্ত্রী আহমেদ সাঈদ মোস্তফাকে প্রবাসীদের পক্ষ থেকে  ফুলের শুভেচ্ছা জানানো হয় এবং তাঁর  সম্মানে নৈশভোজের করা হয়।

মালদ্বীপের অর্থ প্রতিমন্ত্রীর সাথে শুভেচ্ছা বিনিময়কালে প্রবাসীদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশের বেসরকারি বিমান সংস্থা ইউ এস বাংলা এয়ারলাইনসের স্টেশন ম্যানেজার জাহিদুল ইসলাম, প্রবাসী ব্যবসায়ী হাজী আল আমিন, সোহেল বিন রাজ্জাক, মাহবুব আলম, মিজানুর রহমান মজনু, রিয়াদ হোসেন, জাকির আহমেদ, মিজানুর রহমান, কাইয়ুম সিকদার, সাদেক খাঁন, জিহাদ হোসেন, মিরাজ হোসেন প্রমুখ।

মন্ত্রী বাংলাদেশি শ্রমিকদের প্রশংসা করলেন মালদ্বীপের অর্থ প্রতিমন্ত্রী আহমেদ সাঈদ মোস্তফা। মালদ্বীপে প্রবাসী বাংলাদেশিদের  আমন্ত্রণে এক নৈশভোজে অংশগ্রহণ করে মন্ত্রী বলেন, বাংলাদেশি শ্রমিকরা পারিশ্রমিক ও মেধাবী বটেও তাদের কর্মদক্ষতার ফলে দেশটিতে  বাংলাদেশের সুনাম বৃদ্ধি পাচ্ছে।

রাজধানীর পার্শ্ববর্তী আইল্যান্ড হুলোমালে তান্দুরি ফিল্ম রেস্টুরেন্টে আয়োজিত নৈশভোজে উপস্থিতি  বিভিন্ন কোম্পানির কর্মরত প্রবাসীদের সাথে শুভেচ্ছা বিনিময় শেষে, দেশটিতে  অবস্থিত সকল প্রবাসীরা যেন মালদ্বীপে আইন মান্য করে চলার পরামর্শ প্রদান করেন।

প্রবাসীরা মনে করেন, এই ভ্রাতৃত্ব পণ্য সম্পর্কের মধ্য দিয়েই স্থানীয় মালদ্বীপিয়ানদের সাথে প্রবাসী কর্মীদের সম্পর্কের গভীরতা সৃষ্টি হবে।

প্রবাস থেকে আরও পড়ুন

আরও খবর

   

প্রবাস সর্বাধিক পঠিত

কারী লাইফ অ্যাওয়ার্ডস ও গালা ডিনার/ যুক্তরাজ্যের সেরা শেফ ও রেস্টুরেটার্সদের সম্মাননা

মাল্টা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন/ কাউসার সভাপতি, রাজীব সম্পাদক

১০

লন্ডনে যুক্তরাজ্য বিএনপি’র  সংবাদ সম্মেলন/ আওয়ামী লীগ নেতাকর্মীরাই প্রধান বিচারপতির বাসায় হামলা চালিয়েছে

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2023
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status