ঢাকা, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, সোমবার, ১৩ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ, ১৫ শাবান ১৪৪৫ হিঃ

বাংলারজমিন

চান্দিনায় স্বতন্ত্র প্রার্থীর বক্তব্যের বিরুদ্ধে নৌকা সমর্থকদের প্রতিবাদ সভা

চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি

(২ মাস আগে) ৩ ডিসেম্বর ২০২৩, রবিবার, ১০:০২ অপরাহ্ন

mzamin


স্বতন্ত্র প্রার্থীর কাছ থেকে অস্ত্র উদ্ধারের দাবী নৌকার নেতা-কর্মীদের
চান্দিনায় স্বতন্ত্র প্রার্থীর বক্তব্যের বিরুদ্ধে নৌকা সমর্থকদের প্রতিবাদ সভা



কুমিল্লার চান্দিনায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করে উপজেলা আওয়ামী লীগ সভাপতি মুনতাকিম আশরাফ টিটু’র দেয়া মিথ্যা ও ষড়যন্ত্রমূলক বক্তব্যের বিরুদ্ধে প্রতিবাদ সভা করে নৌকা সমর্থিত নেতা-কর্মীরা।

রবিবার (৩ ডিসেম্বর) দুপুর ১২টায় চান্দিনা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে প্রবীন আওয়ামী লীগ নেতা দৌলতুর রহমান কমিশনার এর সভাপতিত্বে ওই প্রতিবাদ সভা হয়। এসময় স্বতন্ত্র প্রার্থী মুনতাকিম আশরাফ এর কাছ থেকে এবং যেসব জায়াগায় অস্ত্র মজুদ আছে সেখান থেকে অস্ত্র উদ্ধারের জন্য প্রশাসনের প্রতি অনুরোধ জানান তারা।  

এর আগে শনিবার (২ ডিসেম্বর) দুপুরে স্বতন্ত্র প্রার্থী এক বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও তার সমর্থকদের বিরুদ্ধে অস্ত্র মজুদ, প্রতিপক্ষের লোকজনের উপর হামলা ও এক শতাংশ সমর্থকদের হুমকি দেয়ার অভিযোগ তুলেন। ওই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার পাশাপাশি আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিরুদ্ধে এসব অভিযোগ মিথ্যা ও ষড়যন্ত্রমূলক দাবী করে প্রতিবাদ সভায় বক্তৃতা করেন নেতা-কর্মীরা। তার এই বক্তব্যকে চ্যালেঞ্জ করে অস্ত্র উদ্ধারের জন্য প্রশাসনের প্রতি অনুরোধ জানান অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত সমর্থিত নৌকা প্রতিকের নেতা-কর্মীরা।

চান্দিনা পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র মফিজুল ইসলাম বলেন- মুনতাকিম আশরাফ টিটু আওয়ামী লীগের সভাপতি হয়ে বিগত বেশ কয়েকটি নির্বাচনে প্রতিপক্ষের লোকজনকে অস্ত্র ঢেকিয়েছেন। তার ব্যবহৃত অস্ত্রগুলো চান্দিনাতে রয়ে গেছে। যে কারণে অস্ত্রের তথ্য তার কাছেই আছে। সে নিজে অবৈধ অস্ত্র ব্যবহার করে এবং আওয়ামী লীগের সভাপতি হয়ে আওয়ামী লীগ প্রার্থীর বিরুদ্ধে এমন মিথ্যা অভিযোগ এনে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার অপচেষ্টা করছে।

এসময় অন্যদের মধ্যে বক্তৃতা করেন- উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মো. মোসলেহ উদ্দিন, উপজেলা যুবলীগ সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, উপজেলা কৃষকলীগ সভাপতি মো. মনির খন্দকার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সাফিয়া আক্তার, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্চাসেবকলীগ সাংগঠনিক সম্পাদক ফয়সাল বারী মজুমদার মুকুল,  উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি কাজী আখলাকুর রহমান জুয়েল, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগ সভাপতি মো. মহিউদ্দিন, উপজেলা যুব মহিলা লীগ সভানেত্রী রুবি আক্তার, উপজেলা শ্রমিকলীগ সভাপতি মিজানুর রহমান প্রমুখ। এসময় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ বিভিন্ন সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

বাংলারজমিন থেকে আরও পড়ুন

আরও খবর

   

বাংলারজমিন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2023
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status