ঢাকা, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, সোমবার, ১৩ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ, ১৫ শাবান ১৪৪৫ হিঃ

অনলাইন

কক্সবাজার সৈকতে ভেসে এলো নারী-পুরুষের মরদেহ

স্টাফ রিপোর্টার, কক্সবাজার থেকে

(২ মাস আগে) ৩ ডিসেম্বর ২০২৩, রবিবার, ১:৫০ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৩:০৮ অপরাহ্ন

কক্সবাজার সমুদ্রসৈকত থেকে এক নারী ও পুরুষের মরদেহ উদ্ধার করেছে ট্যুরিস্ট পুলিশ ও বিচ কর্মীরা। রোববার (৩ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে সৈকতের লাবণী পয়েন্ট এলাকা থেকে তাদের ভাসমান মরদেহ উদ্ধার করা হয়। ট্যুরিস্ট পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. সিরাজ এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি বলেন, সৈকতের লাবণী পয়েন্টে দুজনের মরদেহ বালিয়াড়িতে পড়ে থাকতে দেখে ব্যবসায়ীরা ট্যুরিস্ট পুলিশ ও বিচ কর্মীদের খবর দেয়। খবর পেয়ে বিচ কর্মী ও ট্যুরিস্ট পুলিশ দ্রুত ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করে। পরে তাদের কক্সবাজার সদর হাসপাতালের মর্গে আনা হয়েছে।  তাদের বয়স আনুমানিক ৪০ থেকে ৪৫ বছর।
ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার জোনের অতিরিক্ত ডিআইজি মো. আপেল মাহমুদ বলেন, মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য মর্গে রয়েছে।  

এদিকে বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি জানান, কক্সবাজারের সমুদ্র সৈকতে উদ্ধার হওয়া দম্পতির বাড়ি নাটোরের বড়াইগ্রামের বনপাড়া পৌর শহরের দিয়ারপাড়ায়।  বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ শফিউল আযম খান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। নিহত ওই দম্পতি হলেন- আবুল কাশেম বকুল (৪২) ও সাবিকুন নাহার সুমা (৩৪)। বকুল বনপাড়া পৌর শহরের দিয়ারপাড়া এলাকার মৃত বোরহানউদ্দিন আহমেদ এর ছেলে ও সুমার পিতার নাম সুলতান আলী।

বিজ্ঞাপন
ওই দম্পতি ছুটিতে কক্সবাজারে বেড়াতে গিয়েছিলেন। তারা কক্সবাজারের সিগাল হোটেলের ৩২৭ নং কক্ষে গত শনিবার সকাল ৯টা ৪০ মিনিটে অবস্থান নেয়।  রবিবার দুপুর ১২টার দিকে সমুদ্রে গোসল করতে নেমে তারা ঢেউয়ে ভেসে যায়। পরে টুরিস্ট পুলিশের একটি দল তাদের মৃতদেহ উদ্ধার করে। 
বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন জানান, নিহত দম্পতি সম্পর্কে খালাতো ভাই ও বোন।  তাদের মৃতদেহ আনার ব্যবস্থা করা হয়েছে।  
 

অনলাইন থেকে আরও পড়ুন

আরও খবর

   

অনলাইন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2023
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status