ঢাকা, ২৬ জুন ২০২২, রবিবার, ১২ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ, ২৫ জিলক্বদ ১৪৪৩ হিঃ

খেলা

টেস্ট দলে ফিরে রোমাঞ্চিত বিজয়

স্পোর্টস রিপোর্টার
২১ জুন ২০২২, মঙ্গলবার

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজ থেকে ছিটকে গেছেন ইয়াসির আলী রাব্বি। তার জায়গায় ৮ বছর পর টেস্ট দলে সুযোগ পেয়েছেন এনামুল হক বিজয়। রোববার অ্যান্টিগাতে ডানহাতি এই ব্যাটার যোগ দিয়েছেন দলের সঙ্গে। আগামী ২৪শে জুন সেন্ট লুসিয়াতে অনুষ্ঠিত হবে দ্বিতীয় ও শেষ টেস্ট। এখন টেস্ট দলে ফেরার মঞ্চটা রাঙাতে চান বিজয়।

ঘরোয়া ক্রিকেটে ধারাবাহিক পারফর্ম করেই চলমান সফরে ওয়ানডে ও টি-টোয়েন্টি দলে জায়গা করে নিয়েছেন। তাই সংক্ষিপ্ত ফরম্যাটের দলের সঙ্গে তার ২৩শে জুন ওয়েস্ট ইন্ডিজে যাওয়ার কথা ছিল। কিন্তু রাব্বির চোটের কারণে তাকে আগে-ভাগেই সেখানে নিয়ে গেছে বিসিবি। এখন সুযোগের অপেক্ষায় দিন গুনছেন এই টপ অর্ডার ব্যাটার। প্রথম টেস্টে টপ অর্ডার যেভাবে ব্যর্থ হয়েছে। তাতে করে দ্বিতীয় টেস্টে সুযোগ পেয়েও যেতে পারেন।

বিজ্ঞাপন
বিসিবি’র দেওয়া ভিডিও বার্তায় গতকাল বিজয় বলেন, ‘গতকাল (রোববার) দলের সঙ্গে যোগ দিয়েছি। অনেকদিন পর টেস্ট দলের সঙ্গে যুক্ত হয়ে ভালো লাগছে। দ্বিতীয় টেস্ট শুরু হতে আরও চার-পাঁচদিন আছে। চেষ্টা করবো ভালোভাবে অনুশীলন করে দ্বিতীয় ম্যাচটি খেলতে। যদি সুযোগ আসে অবশ্যই ভালো খেলার চেষ্টা করবো। অনেক দিন পর যেহেতু আসলাম, খুবই ভালো লাগছে।’ সামপ্রতিক বছরগুলোতে ঘরোয়া ক্রিকেটে বিজয়কে কঠিন পরীক্ষা দিতে হয়েছে। জাতীয় দল থেকে অনেক দূরে চলে গিয়েছিলেন। কিন্তু সবশেষ মৌসুমে রানের ফোয়ারা ছুটিয়ে চারপাশের দৃশ্যপটই বদলে ফেলেন তিনি। নিয়মিত পারফরমেন্স করে সুযোগ পান জাতীয় দলে। ২০১৪ সালের জুলাইতে ওয়েস্ট ইন্ডিজের মাটিতেই সর্বশেষ টেস্ট খেলেছেন উইকেটকিপার ব্যাটর। দীর্ঘ ৮ বছর পর ফের ওয়েস্ট ইন্ডিজের মাটিতে তার সুযোগ তৈরি হয়েছে।

 

খেলা থেকে আরও পড়ুন

খেলা থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com