ঢাকা, ৩০ জুন ২০২২, বৃহস্পতিবার, ১৬ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ, ২৯ জিলক্বদ ১৪৪৩ হিঃ

খেলা

‘মেসি আমাকে খুন করতে চেয়েছিল’

স্পোর্টস ডেস্ক

(১ সপ্তাহ আগে) ২০ জুন ২০২২, সোমবার, ৫:১৭ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১০:৩৩ পূর্বাহ্ন

জাতীয় দল তো বটেই ক্লাব পর্যায়েও তারা সতীর্থ। লিওনেল মেসির সঙ্গে লিয়ান্দ্রো পারেদেসের সম্পর্কটা তাই চমৎকার। তবে দুই মৌসুম আগে কোনো এক কারণে পারেদেসের ওপর বেজায় ক্ষেপে গিয়েছিলেন মেসি। এতটাই যে, পারেদেসকে নাকি খুন করতে চেয়েছিলেন তিনি! 

চ্যাম্পিয়নস লীগের ২০২০-২১ মৌসুমে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) কাছে হেরে শেষ ষোলো থেকে বাদ পড়ে বার্সেলোনা। মেসি তখন বার্সেলোনার খেলোয়াড় আর পারেদেস পিএসজির। ন্যু ক্যাম্পে প্রথম লেগে মেসির গোলে লিড নিলেও এমবাপ্পে ঝলকে শেষতক ৪-১ ব্যবধানে বিধ্বস্ত হন মেসিরা। ফিরতি লেগেও গোল করেন মেসি। তবে বার্সা ১-১ গোলে ড্র করায় ছিটকে যায় টুর্নামেন্ট থেকে।

পারেদেসের ঘটনাটা প্রথম লেগের। ন্যু ক্যাম্পে ম্যাচ চলাকালীন সতীর্থদের সঙ্গে কোনো এক ব্যাপার নিয়ে কথা বলছিলেন পারেদেস। সেটি শুনে চটে যান মেসি।

বিজ্ঞাপন
টিভি চ্যানেল কায়া নেগ্রাকে আর্জেন্টিনার এই ডিফেন্সিভ মিডফিল্ডার বলেন, ‘মেসি রেগে গিয়েছিল। কারণ আমি সতীর্থদের কাছে একটা মন্তব্য করেছিলাম যেটি সে (মেসি) শুনে ফেলে এবং ক্ষেপে যায়। সত্যিই সে অনেক রেগে গিয়েছিল। পরিস্থিতি এতটাই খারাপ ছিল যে, সে আমাকে খুন করতে চেয়েছিল এবং আমি বাড়ি ফিরতে চাইছিলাম।’

তবে পারেদেসের দাবি, মাঠেই শেষ হয়ে গিয়েছিল ওই ঘটনা। এর কিছুদিন বাদে আর্জেন্টিনার ক্যাম্পে দেখা হয় দু’জনের। পারেদসের প্রতি মেসির আচরণ ছিল এমন যেন কিছুই ঘটেনি তাদের মাঝে। পারেদেস বলেন, ‘এরপর যখন জাতীয় দলে আমাদের দেখা হয় সে এমন ভাব দেখিয়েছিল যেন কিছুই হয়নি। মেসি আসলে কেমন মানুষ বুঝেছিলাম সেদিন। আমাদের সম্পর্কটা সবসময়ই ভালো ছিল। এখন যদি কখনো ওই প্রসঙ্গ ওঠে আমরা এটা নিয়ে হাসাহাসি করি। কিন্তু ওই সময় সে খুবই রাগান্বিত ছিল। আমাকে মেরে ফেলতে চেয়েছিল সে!’
 

পাঠকের মতামত

Steroid is band substance but Hashish and Marijuana (gaja) is not.

Mohhammad
২১ জুন ২০২২, মঙ্গলবার, ৩:৫৬ পূর্বাহ্ন

মেয়াদ উত্তির্ন গঞ্জিকা সেবন করেছেন আপনি।

Minar rahman masud
২০ জুন ২০২২, সোমবার, ৫:০৫ পূর্বাহ্ন

খেলা থেকে আরও পড়ুন

খেলা থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com