ঢাকা, ১৩ জুলাই ২০২৪, শনিবার, ২৯ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ৬ মহরম ১৪৪৬ হিঃ

অনলাইন

নৌকার পক্ষে ভোট চাইলেন বিএনপি নেতা

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি

(৯ মাস আগে) ২৪ সেপ্টেম্বর ২০২৩, রবিবার, ৫:১২ অপরাহ্ন

mzamin

আওয়ামী লীগের রাজনৈতিক সভায় নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানিয়েছেন মাধবপুরের আদাঐর ইউনিয়ন বিএনপির সভাপতি ও ইউপি চেয়ারম্যান মীর মোহাম্মদ খোরশেদ আলম। গত ১৯ সেপ্টেম্বর হবিগঞ্জ- ৪ (মাধবপুর- চুনারুঘাট) আসনের সংসদ সদস্য ও বেসামরিক বিমান পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মো. মাহবুব আলী মাধবপুরের ৪নং আদাঐর ইউনিয়নে একটি রাস্তা উদ্বোধনী অনুষ্ঠানে এ আহ্বান তিনি।

এ সময় খোরশেদ আলম বিমান প্রতিমন্ত্রী উন্নয়নমূলক কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসা করে বক্তৃতা শেষ অংশে তিনি উপস্থিত সবাইকে আওয়ামী লীগের নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান। এ নিয়ে মাধবপুর উপজেলা বিএনপি ও হবিগঞ্জ জেলা বিএনপি নেতাকর্মীদের মধ্যে নেতিবাচক প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

ওই ইউনিয়নের বিএনপি সাধারণ সম্পাদক আনোয়ার আলী বলেন, খোরশেদ চেয়ারম্যানের কাজটা খুবই জঘন্য হয়েছে। তার নিজের দুর্নীতি ঢাকতে আওয়ামী লীগের নেতাদের ওপর সওয়ার হয়েছে। উপজেলা চেয়ারম্যান ও বিএনপি নেতা সৈয়দ মোঃ শাহজাহানকে বিষয়টা জানিয়েছি। তাকে বহিষ্কারের জন্য অনুরোধে জানিয়েছি।

মাধবপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হামিদুর রহমান হামদু জানায়, তার কাজটি দালালির মতো হয়েছে গেছে। উপজেলা বিএনপির সভাপতি শামসুল ইসলাম কামালের সঙ্গে যোগাযোগ করা হলে তার মোবাইল নম্বর বন্ধ পাওয়া যাওয়ায় সিঃ সহ-সভাপতির সঙ্গে কথা বললে তিনি বলেন এখনো আমার হাতে উপযুক্ত তথ্যে আসে নি। উপযুক্ত তথ্য প্রমান পাওয়া গেলে দলীয় ফোরামে আলোচনা সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।  আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে কথা বলে জানা যায়, বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড সবাইকেই প্রভাবিত করছে। এরই উদাহরণ ইউপি বিএনপির সভাপতি খোরশেদ।

বিজ্ঞাপন
এক্ষেত্রে নেতার মতপ্রকাশের স্বাধীনতার বা মতপ্রকাশ করা কোনো অন্যায় নয়।
 

অনলাইন থেকে আরও পড়ুন

আরও খবর

   

অনলাইন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status