ঢাকা, ২০ জুলাই ২০২৪, শনিবার, ৫ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ মহরম ১৪৪৬ হিঃ

খেলা

মেসির মায়ামিতে যাচ্ছেন লুকা মদরিচ!

স্পোর্টস ডেস্ক

(৯ মাস আগে) ২৪ সেপ্টেম্বর ২০২৩, রবিবার, ৩:৩৪ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১১:০১ পূর্বাহ্ন

mzamin

প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি) ছেড়ে নতুন ঠিকানায় পাড়ি জমিয়েছেন লিওনেল মেসি। যোগ দিয়েছেন মেজর লীগ সকারের (এমএলএস) ক্লাব ইন্টার মায়ামিতে। মেসির পর যুক্তরাষ্ট্রের দলটিতে যান বার্সেলোনার আরো দুই সাবেক ফুটবলার সার্জিও বুসকেটস এবং জর্ডি আলবা। এবার ডেভিড বেকহ্যামের মালিকানাধীন ক্লাবটির নজর রিয়াল মাদ্রিদের ক্রোয়াট মিডফিল্ডার লুকা মদরিচের ওপর। 
গত জুনেই লুকা মদরিচের সঙ্গে  চুক্তির মেয়াদ এক বছর বাড়িয়েছে রয়্যাল হোয়াইটরা। নতুন কন্ট্রাক্ট সাইন করলেও এবার ৩৮ বছর বয়সী এই তারকার স্পেন ছাড়ার গুঞ্জন উঠেছে। মদরিচের ইন্টার মায়ামিতে যোগ দেয়ার সম্ভাবনার কথা জানিয়েছে ক্রীড়া মাধ্যম ইএসপিএন। ক্রোয়াট দৈনিক ‘ডুবরোভনিক টাইমস’- এর বরাত দিয়ে ইএসপিএনের প্রতিবেদনে বলা হয়, লুকা মদরিচকে ভেড়ানোর চেষ্টা করছেন ইন্টার মায়ামির কো-ওনার ডেভিড বেকহ্যাম। ডুবরোভনিক টাইমস জানিয়েছে, জুনে কন্ট্রাক্ট সাইন করলেও নতুন মৌসুমে রিয়ালের নিয়মিত একাদশে সুযোগ হচ্ছে না লুকা মদরিচের। লা লিগার নতুন মৌসুমে রিয়ালের সবশেষ ৫ ম্যাচে মাত্র ১৬১ মিনিট খেলার সুযোগ হয়েছে ক্রোয়াট মিডফিল্ডারের। আর সেকারণেই নাকি সান্তিয়াগো বার্নাব্যু ত্যাগ করতে চাইছেন মদরিচ।

বিজ্ঞাপন
আগামী জানুয়ারিতে শুরু হবে নতুন ট্রান্সফার উইন্ডো। সে সময় ভালো প্রস্তাব পেলে রিয়াল মাদ্রিদের সঙ্গে সম্পর্ক ছিন্ন করতে চান মদরিচ। আর এই সুযোগটাই কাজে লাগাতে চায় মেসি-বুসকেটসদের ইন্টার মায়ামি।
২০১২ সালে ইংলিশ ক্লাব টটেনহ্যাম হটস্পার থেকে রিয়াল মাদ্রিদে যোগ দেন লুকা মদরিচ। গ্যালাটিকোদের সঙ্গে ১১ বছরের পথ চলায় ৩৩২ ম্যাচে ২৬টি গোল করেছেন এই ক্রোয়াট মিডফিল্ডার। রয়্যাল হোয়াইট জার্সি গায়ে ২৩টি মেজর শিরোপা জিতেছেন মদরিচ। এর মধ্যে রয়েছে পাঁচটি উয়েফা চ্যাম্পিয়নস লীগ, তিনটি লা লিগা টাইটেল এবং দুটি কোপা দেল রে শিরোপা। 
 

খেলা থেকে আরও পড়ুন

আরও খবর

   

খেলা সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status