ঢাকা, ২৩ সেপ্টেম্বর ২০২৩, শনিবার, ৮ আশ্বিন ১৪৩০ বঙ্গাব্দ, ৮ রবিউল আউয়াল ১৪৪৫ হিঃ

বাংলারজমিন

নলডাঙ্গায় শিশু অপহরণ ও চাঁদা দাবির অভিযোগে গ্রেপ্তার ২

নলডাঙ্গা (নাটোর) সংবাদদাতা
২০ সেপ্টেম্বর ২০২৩, বুধবারmzamin

নাটোরের নলডাঙ্গায় শিশু অপহরণ ও চাঁদা দাবির দায়ে গত সোমবার ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। অপহরণ হওয়া শিশুটির দাদা আবুল কালাম আজাদ বলেন, গত ১৭ই সেপ্টেম্বর বিকাল ৬টায় ফোনে একটি কল আসে। ফোনের অপরপ্রান্ত থেকে বলে, ১ লাখ টাকা বিকাশ করেন, না হলে আপনার নাতি নাসিমের (১১) লাশ পাবেন। শিশুটির দাদা বলেন, তারা আমার নাতিকে ফুটবল খেলা দেখার কথা বলে ভ্যান গাড়িতে করে সিংড়া ও আত্রাই মহাসড়কে ঘোরাঘুরি করে। পরে ঘটনার দিন রাত আনুমানিক ১১টায় আসামিরা নাতিকে আমার বাড়ির পাশে একটি ব্রিজের ওপর নামিয়ে দিয়ে যায়। অপহরণকারীরা বিষয়টি কাউকে জানালে নাসিমকে হত্যা করবে বলেও হুমকি দেয়। 

ঘটনার পরদিন শিশুটির দাদা আবুল কালাম আজাদ বাদী হয়ে ২ জনের নাম উল্লেখ করে নলডাঙ্গা থানায় অপহরণ ও চাঁদাবাজির এজাহার দায়ের করেন। আসামিরা হলো, উপজেলার পুর্ব সেনাপাতিল এলাকার মো. আবুল কালাম সরদারের ছেলে মো. মনিরুল ইসলাম মনির (২২) ও হলুদঘর এলাকার মো. মোন্তাজ আলীর ছেলে মো. জিহাদ আলী (২২)। নলডাঙ্গা থানা অফিসার ইনচার্জ আবুল কালাম বলেন, শিশুটির দাদা এ বিষয়ে থানায় একটি এজাহার দায়ের করেন। এজাহারের প্রেক্ষিতে আসামিদের গত সোমবার রাতে গ্রেপ্তার করা হয়। গতকাল আসামিদের আদালতে সোপর্দ করা হয়।

বিজ্ঞাপন
নলডাঙ্গা থানা অফিসার ইনচার্জ আবুল কালাম আরও বলেন, মামলার ২নং আসামি মো. জিহাদ আলীর বিরুদ্ধে এর আগে ২টি ডাকাতি, ১টি অপহরণ ও ১টি অস্ত্র মামলা রয়েছে।
 

বাংলারজমিন থেকে আরও পড়ুন

আরও খবর

বাংলারজমিন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2023
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status