ঢাকা, ২৫ মে ২০২৪, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ জিলক্বদ ১৪৪৫ হিঃ

খেলা

এশিয়ান চ্যাম্পিয়নস লীগে ‘ভুলে যাওয়ার মতো’ অভিষেক নেইমারের

স্পোর্টস ডেস্ক

(৮ মাস আগে) ১৯ সেপ্টেম্বর ২০২৩, মঙ্গলবার, ১২:৪৬ অপরাহ্ন

mzamin

এশিয়ান চ্যাম্পিয়নস লীগে আল হিলালের হয়ে অভিষেক ম্যাচে ছিলেন নিজের ছায়া হয়ে। উজবেকিস্তানের ক্লাব নাভবাহোর নামানগানের বিপক্ষে গোল তো করতেই পারেননি বরং প্রতিপক্ষের খেলোয়াড়কে ধাক্কা দিয়ে দেখেছেন হলুদ কার্ড। হিলালও জয় পায়নি। সবমিলিয়ে নেইমার হয়তো এই ম্যাচটা ভুলে যেতে চাইবেন। 

গতকাল এএফসি চ্যাম্পিয়ন লীগে নেইমারের অভিষেক ম্যাচে নাভবাহোর নামানগানের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে আল হিলাল। 
চোট নিয়েই আল হিলালে যোগ দেন নেইমার। ব্রাজিলের হয়ে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে মাঠে নামলেও শতভাগ ফিট ছিলেন না তিনি। এরপর হিলালের হয়ে লীগ ম্যাচের অভিষেকে গোল করেন এই ব্রাজিলিয়ান। তবে গতকালকের ম্যাচে তার খেলা নিয়ে যথেষ্ট শঙ্কা ছিল। 

যদিও শেষ পর্যন্ত মাঠে নামেন নেইমার। তবে দলকে জেতাতে পারেননি এই ব্রাজিলিয়ান। এদিন কিং ফাহাদ স্টেডিয়ামে ম্যাচের ৫২তম মিনিটে পিছিয়ে পড়ে আল হিলাল। গোল হজম করার পর নেইমারের দিকেই সবচেয়ে বেশি নজড় ছিল হিলাল সমর্থকদের।

বিজ্ঞাপন
কিন্তু নেইমার গোল করতেও পারেননি, করাতেও পারেননি। বরং মেজাজ হারিয়ে প্রতিপক্ষের খেলোয়াড়কে ধাক্কা দিয়ে দেখছেন হলুদ কার্ড। এমনকি খুব কাছ থেকে হেড দিয়েও প্রতিপক্ষ গোলরক্ষকের বাধা পার করতে পারেননি ব্রাজিলের জার্সিতে সর্বোচ্চ গোলদাতা।

যদিও শেষ পর্যন্ত ১০০তম মিনিটে ডিফেন্ডার আলি আল বুলাইহির গোলে হার এড়িয়েছে আল হিলাল। এবারই প্রথম এশিয়ান চ্যাম্পিয়নস লীগ খেলতে এসেছিল নাভবাহোর। সেই দলের বিপক্ষে টুর্নামেন্টের সবচেয়ে সফল দল হিসেবে হিলালের এমন পারফর্মেন্স সমর্থকদের জন্য শঙ্কার। 

নেইমারের দল হিলাল জয় না পেলেও এশিয়ান চ্যাম্পিয়নস লীগের অন্যম্যাচে ঠিকই জয় পেয়েছে করিম বেনজেমার দল আল ইত্তিহাদ। যদিও চোটের কারণে এই ম্যাচে খেলেননি ফরাসি তারকা।তবে তাকে ছাড়াই উজবেকিস্তানের এজিএমকের বিপক্ষে ৩-০ গোলে জয় পেয়েছে ইত্তিহাদ। দলটির হয়ে জোড়া গোল করেন ব্রাজিলিয়ান রোমারিনিও। বাকি গোল আসে সৌদি আরবের হারৌনি কামারার পা থেকে।

খেলা থেকে আরও পড়ুন

   

খেলা সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status