ঢাকা, ২৫ মে ২০২৪, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ জিলক্বদ ১৪৪৫ হিঃ

খেলা

বাংলাদেশকে খোঁচা মারলেন সাবেক ভারতীয় ক্রিকেটার!

স্পোর্টস ডেস্ক

(৮ মাস আগে) ১৮ সেপ্টেম্বর ২০২৩, সোমবার, ২:৫৬ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১২:০৭ পূর্বাহ্ন

mzamin

এশিয়া কাপের ফাইনালে তাণ্ডব চালিয়ে শিরোপা জিতে নেয় ভারত। ২০২৩ আসরের চ্যাম্পিয়নরা গোটা আসরে শুধু একটি ম্যাচ হেরেছে। সেটি বাংলাদেশের বিপক্ষে। তবে সাবেক ভারতীয় অলরাউন্ডারের দাবি, খর্ব শক্তির ভারতকে হারিয়েছে টাইগাররা।

এশিয়া কাপের সুপার ফোরে নিজেদের তৃতীয় ম্যাচে মুখোমুখি বাংলাদেশ ও ভারত। তার আগে টানা দুই হারে এশিয়া কাপ থেকে বিদায় নেয় টাইগাররা। আর টানা দুই জয়ে ফাইনাল নিশ্চিত করে ভারতীয়রা। নিয়মরক্ষার সেই ম্যাচে ভারতকে ৬ রানে হারায় বাংলাদেশ। সেই ম্যাচে ভারতের স্কোয়াডে ছিলেন না বিরাট কোহলি, কুলদীপ যাদব, মোহাম্মদ সিরাজ ও হার্দিক পান্ডিয়ারা। 

শ্রীলঙ্কাকে হারিয়ে শিরোপা জয়ের পর নিজের এক্স অ্যাকাউন্টে (সাবেক টুইটার) একাধিক টুইট করেন ইরফান পাঠান। একটিতে তিনি লিখেন, ‘এশিয়া কাপ জিতে এবার বিশ্বকাপে চলো। সাবাশ ভারত।

বিজ্ঞাপন
এবারের এশিয়া কাপে কোনো দলই পূর্ণ শক্তির ভারতের কাছাকাছিও আসতে পারেনি।’ ইরফান পাঠান বোঝাতে চেয়েছেন যে, পূর্ণশক্তির দল না থাকায় বাংলাদেশের বিপক্ষে হেরেছিল ভারত। অথচ সেই ম্যাচে একাধিক নিয়মিত খেলোয়াড় ছিল না বাংলাদেশের একাদশেও। মুশফিকুর রহীম, তাসকিন আহমেদ, নাজমুল হোসেন শান্তদের ছাড়াই সেই ম্যাচ জিতে নেয় সাকিববাহিনী।

আরেকটি পোস্টে পাকিস্তানিদেরও খোঁচা মারেন ইরফান পাঠান। তিনি লিখেন, ‘প্রতিবেশীরা এখনো আওয়াজ দেয়ার চেষ্টা করছে। কিন্তু তাদের আওয়াজ কলম্বো পর্যন্ত পৌঁছায়নি।’

বাংলাদেশের বিপক্ষে ভারত সুপার ফোরে হারার পর পাকিস্তানের সাবেক ক্রিকেটাররা রোহিত শর্মাদের টিপ্পনি কাটছিলেন। সাবেক পেসার শোয়েব আখতার নিজের ইউটিউব চ্যানেলে বলেছিলেন, ‘ভারত অন্তত বাংলাদেশের কাছে তো হারলো। তাদের জন্য এটা একটা সতর্কবার্তা। পাকিস্তানকে হারিয়েই নিজেদের সেরা ভাবার সুযোগ নেই।’ 

এরপর ফাইনালের আগে শোয়েব বলেছিলেন, ‘এটা খালার বাড়ি নয় যে ভারত হেসেখেলে জিতে যাবে।’ যদিও শোয়েবের ভবিষ্যদ্বাণীতে পানি ঢেলে হেসেখেলেই শ্রীলঙ্কাকে হারায় ভারত। 
 

খেলা থেকে আরও পড়ুন

   

খেলা সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status