ঢাকা, ১৫ জুন ২০২৪, শনিবার, ১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ৮ জিলহজ্জ ১৪৪৫ হিঃ

কলকাতা কথকতা

নুসরাত জাহানকে জিজ্ঞাসাবাদ শুরু করলো ইডি

বিশেষ সংবাদদাতা, কলকাতা

(৯ মাস আগে) ১২ সেপ্টেম্বর ২০২৩, মঙ্গলবার, ৩:৫০ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১২:০৭ পূর্বাহ্ন

mzamin

টলিউডের জনপ্রিয় নায়িকা ও তৃণমূল কংগ্রেসের সংসদ সদস্য নুসরাত জাহানকে জিজ্ঞাসাবাদ শুরু করলো ইডি(এনফোর্সমেন্ট ডিরেক্টরেট)। ২০১৪ - ২০১৫ সালের ফ্ল্যাট কেলেঙ্কারিতে নুসরাতকে জিজ্ঞাসাবাদ শুরু করা হলো।

উল্লেখযোগ্য, সেভেন সেন্স কনস্ট্রাকশন নামে একটি কোম্পানি গ্রাহকদের ফ্ল্যাট দেবে বলে পাঁচ লাখ টাকা নিলেও সেই ফ্ল্যাট গ্রাহকরা পাননি। নুসরাত ওই কোম্পানির একজন ডিরেক্টর ছিলেন। তাই নুসরাতকে জিজ্ঞাসাবাদ করা। নুসরাত অবশ্য সাংবাদিক সম্মেলন করে জানান যে, সেভেন সেন্স থেকে তিনি ইস্তফা দিয়েছেন এবং এই ফ্ল্যাট কেনাবেচায় তার কোনও সম্পর্ক নেই। নুসরাত জানান যে, তিনি যখন তার পাম এভিনিউ এর ফ্ল্যাট কিনেছিলেন তখন তিনি সেভেন সেন্স থেকে ঋণ নিয়েছিলেন যা তিনি কড়ায় গন্ডায় শোধ করে দিয়েছেন। সংস্থার মালিক রাকেশ জৈন বলেছেন , নুসরাত কোনওদিন সংস্থা থেকে ঋণ নেননি। ইডি কর্তারা আজ নুসরাতকে তার পাম এভিনিউয়ের ইডেন ইম্পেরিয়াল এস্টেট এর যাবতীয় কাগজপত্র আনতে বলেছেন।

উল্লেখযোগ্য, বিজেপি নেতা শঙ্কুদেব পান্ডার নেতৃত্বে ফ্ল্যাট গ্রহীতারা এর মধ্যে একদিন ইডি দফতরে বিক্ষোভ দেখান। আজ নুসরাত তার আইনজীবীকে সঙ্গে নিয়ে ইডি দপ্তরে পৌঁছান। তবে, জিজ্ঞাসাবাদের সময় নুসরাতের আইনজীবীকে ঢুকতে দেয়া হয়নি।

বিজ্ঞাপন
     

কলকাতা কথকতা থেকে আরও পড়ুন

আরও খবর

   

কলকাতা কথকতা সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status