ঢাকা, ২৫ মে ২০২৪, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ জিলক্বদ ১৪৪৫ হিঃ

প্রবাস

জাতীয় রাজস্ব বোর্ড সদস্য বাদলের সম্মানে চায়ের আড্ডা

প্রতিনিধি, যুক্তরাষ্ট্র

(৮ মাস আগে) ৫ সেপ্টেম্বর ২০২৩, মঙ্গলবার, ৩:০৪ অপরাহ্ন

mzamin

চট্টগ্রাম এ্যালামনাই এসোসিয়েশন অব মিশিগানের উদ্যোগে যুক্তরাষ্ট্র সফররত জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য সৈয়দ মোহাম্মদ আবু দাউদ বাদলের সম্মানে এক চায়ের আড্ডার আয়োজন করা হয়। রোববার সন্ধ্যায় (৩রা সেপ্টেম্বর) এসোসিয়েশনের সভাপতি সৈয়দ মঈন দিপুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লুৎফুর রহমানের সঞ্চালনায় এসোসিয়েশনের মেডিসন হাইটস অফিসে এই চায়ের আড্ডা অনুষ্ঠিত হয়।

সৈয়দ মোহাম্মদ আবু দাউদ বাদল বলেন, মানুষ ও সমাজের প্রতি সকলের দায়বদ্ধতা রয়েছে। কেবল ইচ্ছা শক্তি প্রবল হওয়া প্রয়োজন। আমরা যদি সমাজের অবহেলিত ও সুবিধাবঞ্চিত মানুষের সাহায্যে এগিয়ে না আসি তাহলে সমাজের পরিবর্তন সম্ভব নয়। এ লক্ষ্যে তিনি সমাজের বিত্তবানসহ সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, কর্ণেল (অব) এস এম হাসান ইকবাল, আমিনুর রশীদ চৌধুরী কাপ্তান,মিল্টন বড়ুয়া,অলিউর রহমান,এএসপি অমূল্য চৌধুরী,বাংলা প্রেসক্লাব মিশিগান ইউএস-এর সভাপতি হেলাল উদ্দীন রানা,অরবিন্দ্র চৌধুরী মৃদুল,লুৎফুল বারী নিয়ন,মোস্তফা কামাল,এনায়েত করিম,মোহাম্মদ আফতাব,সালাউদ্দিন,মাহমুদ রহমান,জিনাত বেগম,সঙ্গীতা বড়ুয়া,এডিশনাল এসপি অপূর্ব সাহা ও মোহাম্মদ জসিম প্রমুখ৷

অতিথিকে প্রথমে ফুল দিয়ে বরণ করে নেয়া হয় এবং পরে অতিথিকে সৌজন্য উপহার প্রদান করেন এসোসিয়েশনের কর্মকর্তারা। অনুষ্ঠানে মিশিগান কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। শেষে সকলকে ঘরে তৈরি নানা পদের স্ন্যাকস ও কফি দিয়ে আপ্যায়ন করা হয়।
উল্লেখ্য, বাদল ফেসবুক ও ইউটিউবে খুবই জনপ্রিয়। এছাড়া একজন গদ্যশিল্পী হিসাবে তার সুনাম রয়েছে। তিনি বেশ কয়েকটি বইয়ের রচয়িতা।

বিজ্ঞাপন

প্রবাস থেকে আরও পড়ুন

আরও খবর

   

প্রবাস সর্বাধিক পঠিত

কারী লাইফ অ্যাওয়ার্ডস ও গালা ডিনার/ যুক্তরাজ্যের সেরা শেফ ও রেস্টুরেটার্সদের সম্মাননা

১০

নিউ ইয়র্ক বাংলাদেশ প্রেস ক্লাব নির্বাচন-২০২৩/ মনোয়ার সভাপতি মোমিন সম্পাদক

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status