ঢাকা, ২২ জুন ২০২৪, শনিবার, ৮ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ জিলহজ্জ ১৪৪৫ হিঃ

বাংলারজমিন

মুক্তাগাছায় স্বামীকে গলা কেটে হত্যা ধানক্ষেত থেকে আহত স্ত্রী উদ্ধার

মুক্তাগাছা (ময়মনসিংহ) প্রতিনিধি
১১ জুন ২০২৩, রবিবার

ময়মনসিংহের মুক্তাগাছায় নিজ বসতঘর থেকে শাহজাহান (৫৫) নামে একজনের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। এ সময় তার স্ত্রীকে আহত অবস্থায় বাড়ির পাশের ধানক্ষেত থেকে উদ্ধার করা হয়েছে। উপজেলার মানকোন ইউনিয়নের ঘাটুরিতে গতকাল ভোররাতে এ ঘটনা ঘটে। নিহত শাহজাহান  পেশায় একজন কাঠমিস্ত্রি, সে ওই এলাকার মৃত ইয়ার উদ্দিনের ছেলে। ঘাটুরি গ্রামের শাহজাহান আলীর ৪ মেয়ে ১ ছেলে রেখে প্রথম স্ত্রী মারা যাওয়ার পর ২য় বিয়ে করেন, সে স্ত্রী ১ মাসের মধ্যে স্বামী ছেড়ে চলে যায়। পুনরায় ১০ মাস আগে রাশিদা (৪০) নামের এক মহিলাকে  আবার বিয়ে করেন। শুক্রবার রাতে অন্য সময়ের মতো তার বর্তমান স্ত্রী রাশিদা বেগম (৪০)কে নিয়ে নিজ ঘরে ঘুমিয়ে যান। তার আগের স্ত্রীর ঘরের ১০ বছর বয়সী ১ মেয়ে সাহিদাকে তার সৎ-মা রাশিদা বেগম বাড়িতে কবিরাজ আসবে বলে তাদের পুরাতন বাড়িতে ঘুমাতে পাঠায়।

 শিশু মেয়ে মায়ের কথামতো অন্য বাড়িতে ঘুমাতে যায়। ভোরে তাদের মেয়ে বাবা-মাকে ডাকতে গিয়ে কোনো সাড়া না পেয়ে ঘরে ঢুকে দেখে বাবার রক্তাক্ত লাশ বিছানায় পড়ে আছে। মা রাশিদা ঘরে নেই।

বিজ্ঞাপন
তার ডাকচিৎকারে আশপাশের লোকজন এসে দেখে শাহজাহানের গলাকাটা লাশ বিছানায় পড়ে আছে। পরে লোকজন তার স্ত্রী রাশিদাকে বাড়ির অদূরে একটি ক্ষেতের ভেতরে গুরুতর আহত অবস্থায় পড়ে থাকতে দেখতে পায়। এ সময় তার শরীর বিবস্ত্র অবস্থায় ছিল। পরে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে।

 এলাকাবাসী হত্যার কারণ সম্পর্কে কোনো তথ্য দিতে পারেনি। নিহতের  মেয়েরা জানান, তাদের তেমন কোনো শত্রু নেই। তবে চাচাদের সঙ্গে জমি নিয়ে বিরোধ ছিল। শাহজাহানের পৈতৃক জায়গা-জমি নিয়ে ভাইদের সঙ্গে ঝগড়া ছিল। শনিবার স্থানীয় সালিশ-মীমাংসা হওয়ারও কথা ছিল বলে এলাকাবাসী জানায়। মুক্তাগাছা থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল মজিদ জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। হত্যার প্রকৃত কারণ এখনো জানা যায়নি। ভাইদের সঙ্গে জমি নিয়ে ঝগড়া আছে উল্লেখ করে ওসি বলেন, হত্যার রহস্য উদ্ঘাটনে সিআইডি, ডিবি পুলিশসহ  কাজ করছে। লাশ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলারজমিন থেকে আরও পড়ুন

আরও খবর

   

বাংলারজমিন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status