ঢাকা, ২৮ মে ২০২৪, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ১৯ জিলক্বদ ১৪৪৫ হিঃ

খেলা

মেসি ক্লাব ছাড়তেই ফলোয়ার কমছে পিএসজি’র

স্পোর্টস ডেস্ক
৬ জুন ২০২৩, মঙ্গলবার
mzamin

আর্জেন্টিনার ফুটবল জাদুকর লিওনেল মেসির সঙ্গে চুক্তির মেয়াদ আর বাড়াচ্ছে না পিএসজি। শনিবার ফরাসি ক্লাবের জার্সিতে শেষবারের মতো মাঠে নামেন বিশ্বকাপজয়ী ফুটবলার। ক্লারমন্তের বিপক্ষে ম্যাচ দিয়েই পিএসজির সঙ্গে দুই বছরের সম্পর্কের ইতি ঘটে মেসির। এদিকে মেসি ক্লাব ছাড়তেই হু হু করে কমতে শুরু করেছে পিএসজির ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যা। দুই দিনে প্রায় ১ মিলিয়ন ফলোয়ার হারিয়েছে ফরাসি এই ক্লাবটি। রোববার ইনস্টাগ্রামে পিএসজির ফলোয়ার ছিল ৬৮.৭ মিলিয়ন, যা দু’দিন আগে ছিল ৭০.৪ মিলিয়ন। 

বার্সেলোনা থেকে মুক্ত খেলোয়াড় হিসেবে ২০২১ সালের আগস্টে মেসি পিএসজিতে নাম লেখানোর পরই তার নামের ওজনটা টের পেয়েছিল প্যারিসের ক্লাবটি। মেসি প্যারিসে যাওয়ার পর হুহু করে বাড়তে থাকে পিএসজির আয়। বিশেষ করে স্পনসর আর জার্সি বিক্রি থেকে। এ কারণেই মেসিকে আরও এক বছর দলে রাখতে চেয়েছিল পিএসজি। কিন্তু বিশ্বকাপের পর মেসিকে নানাভাবে উত্ত্যক্ত করতে থাকে দলটির কট্টর সমর্থকেরা।

বিজ্ঞাপন
কোনো ম্যাচে প্রত্যাশা অনুযায়ী পারফর্ম করতে না পারলেই দুয়ো দিয়ে যাচ্ছিল তারা। সব মিলিয়ে মেসি আর পিএসজির সঙ্গে নতুন চুক্তি করেননি।

৭ বারের ব্যালন ডি’অর জয়ী ফুটবলারের পরবর্তী গন্তব্য কোথায়, সেটা নিয়ে চলছে আলোচনা। একসঙ্গে মেসির সামনে খোলা আছে তিন পথ। যেদিকে খুশি যেতে পারেন তিনি। বার্সার কোচ জাভি হার্নান্দেজ জানিয়েছেন, আগামী সপ্তাহে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন লিও। আরেক খবরে বলে হয়েছে, ইন্টার মিয়ামি নাকি আনুষ্ঠানিকভাবে মেসিকে প্রস্তাব পাঠিয়েছে। তবে ধারণা করা হচ্ছে মেসি সৌদি ক্লাব আল হিলালে যোগ দিতে পারেন। মোটা অঙ্কের বিনিময়ে মেসিকে দলে নিতে চায় ক্লাবটি। মেসির বাবাও রাজি আল হিলালের প্রস্তাবে।

 

খেলা থেকে আরও পড়ুন

আরও খবর

   

খেলা সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status