ঢাকা, ২৫ মে ২০২৪, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ জিলক্বদ ১৪৪৫ হিঃ

বাংলারজমিন

টেকনাফে ২য় শ্রেণির ছাত্র অপহরণ

মুক্তিপণ না দিলে পুড়িয়ে মারার হুমকি

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি
৬ জুন ২০২৩, মঙ্গলবার
mzamin

কক্সবাজারের টেকনাফে দ্বিতীয় শ্রেণির এক ছাত্রকে অপহরণ করা হয়েছে। সে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের লেদা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ছাত্র এবং স্থানীয় সোলতান আহমেদের ছেলে মোহাম্মদ হোছাইন (সূর্য)। রোববার স্কুল থেকে বাড়ি ফেরার পথে তাকে অপহরণ করা হয়। ওই দিন রাতে দুর্বৃত্তরা মুঠোফোনে অপহৃত ছেলের পিতার কাছে প্রথমবার ৫০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে এবং টাকা না দিলে জ্যান্ত পুড়িয়ে মারার হুমকি দেয়। পরে দ্বিতীয়বার কল দিয়ে সর্বশেষ ৩০ লাখ টাকা মুক্তিপণ দাবি করেছে। বিষয়টি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে জানিয়েছেন ভুক্তভোগী পিতা সোলতান আহমেদ। এ ঘটনায় স্থানীয়দের মাঝে আতঙ্ক বিরাজ করছে। 

ছেলেমেয়েদের স্কুলে পাঠাতেও ভয়ে রয়েছেন সকলে। অভিযোগ উঠেছে রোহিঙ্গারা টমটম গাড়ি ও সিএনজি অটোরিকশা চালিয়ে যত্রতত্র দেদারছে ঘুরাঘুরি করছে। বিপদগামী স্থানীয়দের সহযোগিতায় এসব গাড়ি করে অপহরণ করা হচ্ছে। তাই রোহিঙ্গাদের এসব গাড়ি চালানো থেকে বিরত রাখার জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছেন ভুক্তভোগীরা। 

উল্লেখ্য, গত শুক্রবার লেদা রোহিঙ্গা ক্যাম্প থেকে পাঁচজনকে অপহরণ করে ২০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে আসছে অপহরণকারীরা।

বিজ্ঞাপন
মুক্তিপণ না দেয়ায় গত শনিবার রাতে এক যুবকের হাতের কব্জি কেটে বিচ্ছিন্ন করে ফেলে। এবং ওই হাতসহ তাকে ফেরত পাঠায়। মুক্তিপণ না দিলে বাকিদের হত্যা করা হবে বলে পরিবারের কাছে হুমকি প্রদান করে। এব্যাপারে টেকনাফ মডেল থানার ওসি আবদুল হালিম বলেন, থানায় জিডি করা হয়েছে। আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

 

 

বাংলারজমিন থেকে আরও পড়ুন

আরও খবর

   

বাংলারজমিন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status