ঢাকা, ২৫ মে ২০২৪, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ জিলক্বদ ১৪৪৫ হিঃ

খেলা

ঝিলিক ও মুমতানহার ব্যাটে-বলে জয় কলাবাগানের

স্পোর্টস রিপোর্টার
৬ জুন ২০২৩, মঙ্গলবার

প্রথমে উইকেটরক্ষক ব্যাটার ঝিলিকের দুর্দান্ত পঞ্চাশোর্ধ ইনিংসে ২২৯ রানের সংগ্রহ পায় কলাবাগান ক্রীড়া চক্র। এরপর দলটির বোলার মুমতানহা হাসনাতের দুরন্ত বোলিংয়ে সিটি ক্লাব আটকে যায় মাত্র ১৬১ রানে। নারীদের ঢাকা প্রিমিয়ার লীগে গতকাল দিনের একমাত্র খেলায় সিটি ক্লাবকে ৬৮ রানে হারায় কলাবাগান। এদিন কলবাগানের দেওয়া ২৩০ রানের লক্ষ্য তাড়া করতে নেমে শুরুতেই ফাতেমা তুজ জোহরাকে হাতায় সিটি ক্লাব। 

এরপর পিংকি আক্তার ও সাবিকুন নাহার চৈতি মিলে প্রাথমিক চাপ সামাল দেন। তবে তাদের কেউই ইনিংস বড় কর?তে পারেননি। পিংকি করেন ১৪ আর চৈতির ব্যাট থেকে আসে ১৬ রান। জান্নাতুল ফেরদৌস তিথি ও শিবানি রানিও ভালো শুরু করে দ্রুত সাজঘরে ফেরেন। মিডলঅর্ডারে একাই লড়েন কামরুন নাহার। ব্যক্তিগত ৩৪ রানে তিনি ফেরার পর আর কেউ তেমন একটা লড়াই করতে পারেননি। শেষ পর্যন্ত নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৬১ রানে থামে সিটি ক্লাবের ইনিংস।

এর আগে ব্যাটিং করতে নেমে কলাবাগানও শুরুতে উইকেট হারায়।

বিজ্ঞাপন
ব্যক্তিগত সাত রান করে ফেরেন ওপেনার অচেনা জান্নাত ইমানত। প্রত্যুশা ও আসিমা ইরা ভালো শুরু করলেও ইনিংস বড় করতে পারেননি। প্রত্যাশা করেন ১০ ও ১৯ রান আসে ইরার ব্যাট থেকে। ততক্ষণে অবশ্য অন্যপাশে ব্যাট হাতে প্রতিপক্ষের বোলারদের ওপর দাপট দেখানো শুরু করেন ঝিলিক। তবে জিন্নাত ছাড়া আর কেউ তাকে খুব একটা সঙ্গ দিতে পারেননি। জিন্নাত খেলেন ৩২ রানের ইনিংস। দলীয় ১৫৭ রানে ফেরেন ঝিলিক। এর আগে ৯৩ বলে ১১ চারের সাহায্যে খেলেন ৮৪ রানের দুর্দান্ত ইনিংস। শেষ পর্যন্ত এক বল বাকি থাকতে ২২৯ রানে গুটিয়ে যায় কলাবাগানের ইনিংস।  
 

খেলা থেকে আরও পড়ুন

   

খেলা সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status