ঢাকা, ৭ ফেব্রুয়ারি ২০২৩, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১৫ রজব ১৪৪৪ হিঃ

বাংলারজমিন

সাজেকে পুলিশি অভিযান, বন্দুকসহ অস্ত্র পাচারকারী আটক

রাঙামাটি প্রতিনিধি

(১ সপ্তাহ আগে) ২৫ জানুয়ারি ২০২৩, বুধবার, ১০:২৫ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট: ৪:০৪ অপরাহ্ন

mzamin

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের দুর্গম সুকনাছড়া এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৩টি এসবিপি বন্দুক’সহ অস্ত্র পাচারকারী চক্রের সদস্য রনি চাকমা (২৫)কে আটক করেছে পুলিশ। আটক রনি চাকমা বরকল উপজেলার সুবলং এলাকার মতিলাল চাকমার ছেলে। সাজেক থানার ওসি নুরুল আলম অস্ত্রসহ একজনকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ২৪শে জানুয়ারি গোপন সংবাদ পেয়ে সন্ধ্যা রাতে সাজেক থানার সার্কেল এএসপি আবদুল আওয়াল এর নেতৃত্বে পুলিশের একটি বিশেষ দল অস্ত্র পাচারের খবর পেয়ে  আগে থেকে ওঁৎ পেতে থাকে। এসময় বস্তায় মোড়ানো ৩টি বন্দুক ও একটি ব্যাগসহ রনি চাকমা এগিয়ে এলে পুলিশ তাকে থামার সংকেত দেয়। এসময় সে দৌড়ে পালানোর চেষ্টা করলে পুলিশ তার পিছু নিয়ে জাপটে ধরে। এসময় সহকারী পুলিশ সুপার (এএসপি আবদুল আওয়াল) কিছুটা আঘাত পান বলেও জানিয়েছেন তিনি।

অভিযানে নেতৃত্ব দেয়া পুলিশ কর্মকর্তা এএসপি আবদুল আওয়াল জানিয়েছেন, ইদানীং পাহাড়ে জঙ্গি গোষ্ঠী ও বিভিন্ন সন্ত্রাসী সংগঠনের আনাগোনা বেড়েছে। তাই পুলিশের পক্ষ থেকে নজড়ধারি বাড়ানো হয়েছে।

আটক রনি চাকমা প্রাথমিক জিজ্ঞেসাবাদে অস্ত্র চোরাকারবারি দলের সদস্য বলে জানিয়েছেন এই কর্মকর্তা। তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলার প্রস্তুতি চলছে। বুধবার সকালে রাঙামাটির আদালতে পাঠানো হবে। সাজেকে জনসাধারণের জানমালের নিরাপত্তার জন্য পুলিশের অভিযান নিয়মিত চলবে বলেও জানিয়েছেন পুলিশ কর্মকর্তা এএসপি আবদুল আওয়াল।

বিজ্ঞাপন

বাংলারজমিন থেকে আরও পড়ুন

আরও খবর

বাংলারজমিন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status