ঢাকা, ৭ ফেব্রুয়ারি ২০২৩, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১৫ রজব ১৪৪৪ হিঃ

শেষের পাতা

‘সরাইল হবে টেস্ট কেইস’

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি
২৫ জানুয়ারি ২০২৩, বুধবার

সরাইল প্রেস ক্লাবের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে (সরাইল-আশুগঞ্জ) আসন্ন উপনির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী এডভোকেট মো. আবদুল হামিদ। গতকাল দুপুরে প্রেস ক্লাব কার্যালয়ে সাধারণ সম্পাদক মোহাম্মদ মাহবুব খানের সঞ্চালনায় সভাপতি মো. আইয়ুব খানের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন- জাপা’র কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব মো. নোমান মিয়া, ফখরুল আহসান শাহজাদা, সাংগঠনিক সম্পাদক সৈয়দ ইফতেকার আহসান (হাসান)। বক্তারা বলেন, স্বচ্ছ শিক্ষিত ও সাবেক মেধাবী একজন ছাত্রনেতা আজ আপনাদের আসনে এমপি পদপ্রার্থী। অনিয়ম-দুর্নীতি-ধান্ধাবাজি তার জানা নেই। দীর্ঘদিন ধরে জাপা’র রাজনীতির সঙ্গে জড়িত আবদুল হামিদ। আপনাদের মহামূল্যবান সমর্থন দিয়ে হামিদকে এমপি নির্বাচিত করুন। এলাকার উন্নয়ন হবে। সমাজও পরিবর্তন হবে। অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনই পারে গণতান্ত্রিক মূল্যবোধকে জাগ্রত করে রাখতে। বর্তমান সরকারও এর বাইরে নয়।

বিজ্ঞাপন
কারণ সরাইলই হবে সরকারের জন্য টেস্ট কেইস। ১লা ফেব্রুয়ারির নির্বাচনটি সুষ্ঠু ও নিরপেক্ষ হওয়ার উপরই নির্ভর করবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভবিষ্যৎ। নির্বাচন কমিশনও অনেক সচেতন। গাইবান্ধা-৫ আসনের নির্বাচন কমিশন স্বচ্ছতার প্রমাণ রেখেছে। আর নির্বাচনকে সুষ্ঠু করতে সাংবাদিকদের অনেক সুযোগ রয়েছে।
আবদুল হামিদ বলেন, লাঙ্গলের পক্ষে এখানে জোয়ার সৃষ্টি হয়েছে। স্বাধীনতার ৫১ বছর পরও এই আসনের মানুষ অধিকার পাচ্ছেন না। সমগ্র দেশ ডিজিটাল হলেও সরাইলে এখনো অনেক গ্রামে যেতে হয় জমির আইল দিয়ে। ১৯৭৮ খ্রিস্টাব্দে প্রতিষ্ঠিত সরাইল প্রেস ক্লাবের কার্যালয়টি এখনো সরু। আমি সুযোগ পেলে প্রেস ক্লাবের বড় জায়গার ব্যবস্থা করবো। সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে হামিদ বলেন, আওয়ামী লীগ এই আসনে কোনো প্রার্থী দেয়নি। পরবর্তীতে তাদের দলীয় স্বতন্ত্র ৩ প্রার্র্থীর মনোনয়ন প্রত্যাহার আমার নির্বাচনে কোনো প্রভাব পড়বে না। আওয়ামী লীগের কিছু নেতাকর্মী সাত্তার সাহেবের পক্ষে কাজ করছে এটা সঠিক। আমার পক্ষেও আওয়ামী লীগের অনেক লোক কাজ করছেন। আরও করবেন। দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে মৃধা সাহেবকে দল বহিষ্কার করেছে। এখন উনি আর জাপা’র কেউ নন। এই বিষয়টি আমার নির্বাচনকে ক্ষতি করবে না। আমি নির্বাচিত হতে পারলে সমগ্র আসনের উন্নয়ন ও যুবকদের কর্মসংস্থানের ব্যবস্থা করবো।

 

 

শেষের পাতা থেকে আরও পড়ুন

শেষের পাতা সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status