ঢাকা, ৮ ফেব্রুয়ারি ২০২৩, বুধবার, ২৫ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ রজব ১৪৪৪ হিঃ

অনলাইন

মগবাজারে বিস্ফোরণে চার পথচারী আহত

স্টাফ রিপোর্টার

(২ সপ্তাহ আগে) ২৪ জানুয়ারি ২০২৩, মঙ্গলবার, ১:১৮ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১২:১৩ পূর্বাহ্ন

mzamin

রাজধানীর মগবাজার ওয়্যারলেস গেইট এলাকার একটি ফার্মাসির সামনে হঠাৎ বিস্ফোরণ হয়ে চার পথচারী আহত হয়েছেন। আজ মঙ্গলবার সকাল দশটার দিকে এই ঘটনা ঘটে। আহতরা হলেন- মো. সাইফুল ইসলাম (৩৫), মো. তারেফ (২০), মো. শাহিন (৩০), মো. আবুল কালাম (২৫)। আহত অবস্থায় তাদের চারজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়। 

আহত সাইফুলের সহকর্মী সালাউদ্দিন জানান, সকালের দিকে রিকশায় কর্মস্থলে যাওয়ার পথে মগবাজার ওয়্যারলেস গেট এলাকায় যাওয়া মাত্র হঠাৎ পরিত্যক্ত ড্রাম থেকে বিস্ফোরণ হয়ে আহত হন সাইফুল। পরে তাকে আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়। তিনি আরো জানান, আহত সাইফুল ইসলাম একটি বেসরকারি প্রতিষ্ঠানে প্রকৌশলী হিসেবে কর্মরত। তার গ্রামের বাড়ি, ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানার নিমতাবাদে। পিতার নাম আব্দুল হামিদ। বর্তমানে সবুজবাগ বাসাবোর ১৬৩ /২ নম্বর বাসায় থাকতেন। অপর আহত তিনজন হলেন, ডিপিডিসির কর্মী।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, মগবাজার ওয়্যারলেস এলাকায় বিস্ফোরণে আহত হয়ে চারজন এসেছে।

বিজ্ঞাপন
তাদের মধ্যে তিনজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। একজনকে জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে বলেও জানান তিনি।

পাঠকের মতামত

ড্রামে বিস্ফোরক এল কিভাবে । সন্ত্রাসী বা জঙ্গিরা জড়িত, না কি অন্য কোন ব্যবহার্য বিস্ফোরক দ্রব্য কেউ ড্রামে ফেলেছিল সেটি কি খতিয়ে দেখা হয়েছে ?

Kazi
২৪ জানুয়ারি ২০২৩, মঙ্গলবার, ১২:৫৭ পূর্বাহ্ন

অনলাইন থেকে আরও পড়ুন

আরও খবর

অনলাইন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status