ঢাকা, ৭ ফেব্রুয়ারি ২০২৩, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১৫ রজব ১৪৪৪ হিঃ

প্রবাস

মালদ্বীপে জিয়াউর রহমানের ৮৭তম জন্মদিন পালন

মালদ্বীপ প্রতিনিধি

(২ সপ্তাহ আগে) ২০ জানুয়ারি ২০২৩, শুক্রবার, ১২:৫৮ অপরাহ্ন

mzamin

 বিএনপির প্রতিষ্ঠাতা  প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৭তম জন্মদিন পালন করেছে মালদ্বীপ বিএনপি। এই উপলক্ষে রাজধানী মালের স্টার হোটেলে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। মালদ্বীপ বিএনপি সাধারন সম্পাদক মো: জহিরুল ইসলাম এর সঞ্চালনা আলোচনা অনুষ্ঠানের সভাপত্বিত করেন মালদ্বীপ বিএনপির সভাপতি মো: খলিলুর রহমান।
আলোচনা সভায় বক্তব্য রাখেন, মালদ্বীপ বিএনপির সিনিয়র সহ সভাপতি নেহের মিয়া রানা, সহ-সভাপতি প্রবাসী ব্যবসায়ী মো. বাবুল হোসেন, মো. শাহ আলম, মো. ফারুক হোসেন, মো: আলতাব হোসেন, বিল্লাল ব্যপারী, যুগ্ন সাধারন সম্পাদক মো: রবিউল আলম, সাংগঠনিক সম্পাদক মো. রফিকুল ইসলাম,সহ-সাংগঠনিক মো: এনামুল হক, প্রচার সম্পাদক মো. খলিলুর রহমান শাহাজী , মো: হালিম,  মো: আব্দুর রহিম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোহাম্মদ আলী, মো: শরিফ সহ বিএনপি’র অঙ্গ সংগঠনের নেতৃবিন্দু।   
আলোচনা অনুষ্ঠানে বক্তারা বলেন, বহুদলীয় গণতন্ত্র ও মুক্ত গণমাধ্যমের প্রবর্তক, আধুনিক বাংলাদেশের রূপকার ছিলেন শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান। আমরা সেই নেতার দলের কর্মী হওয়ার জন্য গর্ববোধ করি। 
আলোচনা শেষে, প্রয়াত জিয়াউর রহমানের আত্মার মাগফিরাত কামনা ও বিএনপি চেয়ার পারসন বেগম খালেদা জিয়ার সুসাস্থ্য কামনা করে মালদ্বীপ বিএনপি ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ মো: মাসুম বিল্লাহ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন।

প্রবাস থেকে আরও পড়ুন

আরও খবর

প্রবাস সর্বাধিক পঠিত

তরুণরাই গড়বে দেশ, ডিজিটাল হবে বাংলাদেশ/ স্টেইজ ফর ইউথ ফাউন্ডেশনের অভিষেক

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status