ঢাকা, ১০ ডিসেম্বর ২০২২, শনিবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ১৪ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিঃ

প্রবাস

লন্ডনে কানেকটিং কমিউনিটি ট্রাস্ট ইউকের সফল বার্ষিক ডিনার অনুষ্ঠিত

খালেদ মাসুদ রনি, বৃটেন থেকে

(১ মাস আগে) ২০ অক্টোবর ২০২২, বৃহস্পতিবার, ৬:৩৯ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৬:৪৬ অপরাহ্ন

mzamin

লন্ডনে কানেকটিং কমিউনিটি ট্রাস্ট ইউকের সফল বার্ষিক ডিনার অনুষ্ঠিত হয়েছে। প্রায় তিনশ’ অতিথির উপস্থিতিতে গতকাল কানেকটিং কমিউনিটি ট্রাস্ট ইউকের উদ্যোগে পূর্ব লন্ডনে রমফোর্ড রোডস্থ একটি হলে এ বার্ষিক চ্যারিটি ডিনার অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি কে এম আবু তাহের চৌধুরীর সভাপতিত্বে এবং ব্যারিস্টার আবিদ হোসেন ও নাসিম আহমদের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত ডিনার পার্টিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাউথ ইলফোডের এমপি মি. স্যাম টেরি ,কনস্যুলেট অব কঙ্গোর কনসাল নাজির আলম, চ্যানেল এস এর এমডি ও বাংলা পোস্ট পত্রিকার প্রধান সম্পাদক তাজ চৌধুরী, কাউন্সিলার জাহেদ চৌধুরী ,কাউন্সিলার আবু তালহা চৌধুরী, বিশিষ্ট সাংবাদিক ও বাংলাদেশের সাবেক প্রেসিডেন্টের উপদেষ্টা মোখলেছ চৌধুরী, লন্ডন বাংলা প্রেস ক্লাবের সভাপতি এমদাদুল হক চৌধুরী ও সাবেক সভাপতি বেলাল আহমদ, বিশিষ্ট আইনজীবী ও সাবেক কাউন্সিলার ব্যারিস্টার নাজির আহমদ, ইমিগ্রেশন জাজ সলিসিটরের বেলায়েত হোসেন, ড: শায়খে রামজী, অবসরপ্রাপ্ত জিপি ডা: আলাউদ্দিন, বিশিষ্ট সাংবাদকি আফসর উদ্দিন , ইব্রাহিম কমিউনিটি কলেজের চেয়ারম্যান মাওলানা মুশফিক উদ্দিন, শায়খে তাজুল ইসলাম, শায়খে সালেহ আহমদ হামিদী, মুসলিম এইডের বেলায়েত কুকার এমবিই, নব জীবন চ্যারিটি সংস্থার চেয়ারম্যান শহিদ খান প্রমুখ।

সংগঠনের  ট্রাস্টিদের মধ্যে বক্তব্য রাখেন-সভাপতি কে এম আবু তাহরে চৌধুরী, সাধারণ সম্পাদক ও অনুষ্ঠানের স্পন্সর আব্দুল মোহিত চৌধুরী , ট্রেজারার হাফিজ কামাল আহমদ ও সংগঠনের কার্যক্রম তুলে ধরেন নাসিম আহমদ। বক্তারা বলনে- শান্তির ধর্ম ইসলাম সম্পর্কে অমুসলিমদের ভ্রান্ত ধারণা নিরসন, ইসলামের সুমহান আদর্শ বৃহত্তর কমিউনিটির সামনে তুলে ধরা এবং অমুসলিম গৃহহীন ও সুবধিা বঞ্চিত মানুষদের মধ্যে খাবার ও শীতবস্ত্র বিতরণ, দাওয়া কাজের ট্রেনিং, আফগান শরণার্থীদের সাহায্যসহ বিভিন্ন জনহিতকর কাজ করছে কানেকটিং কমিউনিটি ট্রাস্ট ।

এ পর্যন্ত বিনামূল্যে লক্ষাধিক ইংরেজী  কোরআন শরীফ ও ইসলামী সাহিত্য বিতরণ করা হয়েছে। পাশ্চাত্যে ইসলামী দাওয়াতী কাজের গুরুত্ব ও দায়িত্ব সর্ম্পকে বক্তব্য রাখেন শায়খে মোহাম্মদ তারাওনেহ ও শায়খে মোহাম্মদ সালিম নওয়াব। দোয়া পরিচালনা করেন শায়খে সালেহ আহমদ হামিদী । অনুষ্ঠানে নতুন ১০ জন আজীবন সদস্যকে সম্মাননা সার্টিফিকেট প্রদান করা হয়। সংগঠনের অন্যতম প্রতিষ্ঠাতা ও সাবেক কো-অর্ডিনেটর আসলাম উদ্দীনকে আজীবন সম্মাননা স্মারক ও ক্রেস্ট উপহার প্রদান করা হয়। চ্যারেটি ডিনারে সার্বিক সহযোগিতায় আরো ছিলেন-সংগঠনের ম্যানেজমেন্ট কমিউনিটি নেতৃবৃন্দের মধ্যে ব্যারিস্টার আবুল মনসুর শাহজাহান, শাহার উদ্দিন আহমদ, আব্দাল মিয়া, আখতার মিয়া, আবুল কালাম প্রমূখ।
 

বিজ্ঞাপন

প্রবাস থেকে আরও পড়ুন

আরও খবর

প্রবাস সর্বাধিক পঠিত

তরুণরাই গড়বে দেশ, ডিজিটাল হবে বাংলাদেশ/ স্টেইজ ফর ইউথ ফাউন্ডেশনের অভিষেক

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status