ঢাকা, ৭ ফেব্রুয়ারি ২০২৩, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১৫ রজব ১৪৪৪ হিঃ

প্রবাস

মালদ্বীপে প্রবাসী সাংবাদিক ইউনিটির অভিষেক

মালদ্বীপ প্রতিনিধি

(৩ মাস আগে) ১১ অক্টোবর ২০২২, মঙ্গলবার, ৫:৩৮ অপরাহ্ন

সত্য কথা বলবো-সত্য পথে চলবো, প্রবাসীদের সুখ-দু:খের কথা বলবো। এই প্রতিপাদ্য  সামনে রেখে মালদ্বীপে বসবাসরত প্রবাসী বাংলাদেশি সাংবাদিকদের সংগঠন প্রবাসী সাংবাদিক ইউনিটির নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ সম্পন্ন হয়েছে। শুক্রবার (৭ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর তান্দুরি ফ্লেম্স রেস্টুরেন্টের পার্টি হলে এই শপথ গ্রহণ হয়।
অভিষেক অনুষ্ঠানে বাংলা টিভির মালদ্বীপ প্রতিনিধি ও দৈনিক মানবজমিনের প্রবাসী লেখক  মো. এমরান হোসেন তালুকদার কে সভাপতি হিসেবে, দৈনিক নয়া দিগনমশ মালদ্বীপ প্রতিনিধি মো: ওমর ফারুক অনিক  কে সাধারণ সম্পাদক এবং জাগো নিউজ এর মালদ্বীপ প্রতিনিধি মাহমুদুল হাসান কালাম কে সিনিয়র-সহ-সভাপতি হিসেবে প্রস্তাব করা হয়। সাধারণ সভার উপস্থিত সকল সদস্য প্রস্তাবে একাত্মতা প্রকাশ করেন।
নবনির্বাচিত প্রবাসী সাংবাদিক ইউনিটের সভাপতি মো: এমরান হোসেন তালুকদার এর সভাপতিত্ব এবং সাধারণ সম্পাদক মো: ওমর ফারুক (অনিক) এর পরিচালনায়, সভায় প্রতিবেদন পেশ করেন ইউনিটির নবনির্বাচিত সাধারণ সম্পাদক। পরে কণ্ঠভোটে প্রতিবেদন ও গঠনতন্ত্র পাস করা হয়। এবং গঠনতন্ত্রে বেশকিছু সংশোধনী আনেন ইউনিটির সকল সদস্য বৃন্দের সম্মতিতে। নবনির্বাচিত কমিটির কর্মকর্তাদের শপথ বাক্য পাঠ করান ইউনিটির সিনিয়র সহ-সভাপতি মো. মাহমুদুল হাসান কালাম। এই সময় নবগঠিত ইউনিটের অন্যান্য সদস্যরাও উপস্থিত ছিলেন।
পরে নব নির্বাচিত সভাপতি মো: এমরান হোসাইন তালুকদার ও সাধারণ সম্পাদক মো: ওমর ফারুক (অনিক) কার্যকরী কমিটিকে সাধারণ সদস্যদের মধ্যে পরিচয় করিয়ে দেন। 
অভিষেক অনুষ্টানে নয় সদস্য বিশিষ্ট নতুন কার্যকরী ইউনিটির একজন ছাড়া বাকি সবাই উপস্থিত ছিলেন। ইউনিটির অন্যান্য সদস্যরা হলেন বিডিনিউজ টোয়েন্টি ফোর এর প্রতিনিধি রনি নন্দি, যুগ্ম-সাধারণ সম্পাদক যায়যায়কাল এর প্রতিনিধি শাহজালাল শিকদার, সাংগঠনিক সম্পাদক ভয়েজ এশিয়ার প্রতিনিধি আবদুল্লাহ কাদের, প্রচার ও প্রকাশনা সম্পাদক বাংলাদেশ সমাচার এর প্রতিনিধি মো: আল আমিন, ওয়ান নিউজ বিডির প্রতিনিধি মো. রবিউল আলম, আমার সংবাদ এর প্রতিনিধি মো. মহিনুর রহমান টোকন প্রমুখ।

বিজ্ঞাপন

প্রবাস থেকে আরও পড়ুন

আরও খবর

প্রবাস সর্বাধিক পঠিত

তরুণরাই গড়বে দেশ, ডিজিটাল হবে বাংলাদেশ/ স্টেইজ ফর ইউথ ফাউন্ডেশনের অভিষেক

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status