ঢাকা, ৪ অক্টোবর ২০২২, মঙ্গলবার, ১৯ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ৭ রবিউল আউয়াল ১৪৪৪ হিঃ

প্রবাস

লন্ডনে গার্ডেন টাওয়ার ওনার্স এনআরবি ফোরামের সভা অনুষ্ঠিত

খালেদ মাসুদ রনি, বৃটেন থেকে

(২ সপ্তাহ আগে) ১৭ সেপ্টেম্বর ২০২২, শনিবার, ৪:৫২ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৫:১১ অপরাহ্ন

যুক্তরাজ্যের লন্ডন শহরে গার্ডেন টাওয়ার ওনার্স (মালিক) এনআরবি ফোরামের বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। নানা সমস্যায় জর্জরিত গার্ডেন টাওয়ারের বিষয় নিয়ে গত বুধবার রাতে ব্রিকলেনের একটি হলে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি  বিশিষ্ট কমিউনিটি নেতা মোহাম্মদ গিয়াস আহমদ চৌধুরী। সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী শাহ মুনিম এর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন শাহ আশরাফুল ইসলাম, সাবেক সিবিক মেয়র ছয়ফুল আলম, বাংলাদেশ ক্যাটারার্স এসোসিয়েশন(বিসিএর) প্রেসিডেন্ট এম এ মুনিম ,আক্তার নিজামী,শেখ মফিজুর রহমান,দেলওয়ার হোসেন,নাজিম আহমেদ কাবেরী,হেলাল উদ্দিন,কাউন্সিলার ওসমান গনি, ইব্রাহিম মিয়া, ময়জুল ইসলাম শাহ জাহান, সামসুল আলম, হাবিজুর রহমান, আব্দুল হামিদ, মজরিছ আলী, বসির আলম আলী, নুরুন নেছা প্রমূখ।

সভায় বক্তারা গার্ডেন টাওয়ারের নানা সমস্যা তুলে ধরেন। তারা বলেন, গত বছরের জুলাই থেকে গার্ডেন টাওয়ারের গ্যাস সংযোগ নেই।  প্রায় এক বছরের বেশি সময় ধরে সিলিন্ডার দিয়ে রান্নাসহ জরুরী কাজ চলছে। বিষয়টি নিয়ে বার বার কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করে কোনো ফল মেলেনি। তারা ক্ষোভ প্রকাশ করে অতিসত্বর সংযোগের দাবী জানান। 
 

এছাড়াও টাওয়ারে পানির মধ্যে আয়রণ এত পরিমাণ রয়েছে যার ফলে অজু পর্যন্ত করা মুশকিল হয়ে পড়েছে। শুধু তাই নয় , টাওয়ারে কারেন্টের সমস্যা, কাগজপত্র না থাকায় অনেকের বাসা রেজিষ্টার করতে না পারা এবং মেয়র অফিস কর্তৃক হোল্ডিংস ট্যাক্স  গ্রহণ না করায় তারা চিন্তিত রয়েছেন।
বক্তারা বলেন, নিজের কষ্টের টাকায় ফ্ল্যাট কিনে আমরা যে বিপদে পড়েছি এজন্য আমরা দেশে বিনিয়োগ করতে ভয় পাচ্ছি। অতিসত্বর বিষয়গুলো সমাধানে জোর দাবী জানান তারা।

 

সভায় বৃটেনের রানী’র মৃত্যুতে সম্মান জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।

বিজ্ঞাপন
 সভা শেষে বাংলাদেশ ক্যাটারার্স এসোসিয়েশন(বিসিএর) প্রেসিডেন্ট এম এ মুনিমকে রানি কর্তৃক কেতাব এবিএ পাওয়ায় ফুল ও ক্রেস্ট প্রদান করা হয়। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আফতাব উদ্দিন।
 

প্রবাস থেকে আরও পড়ুন

আরও খবর

প্রবাস থেকে সর্বাধিক পঠিত

ফ্রান্সে প্রবাসীদের পাসপোর্ট জটিলতা / রাষ্ট্রদূতের সঙ্গে বৈঠকের পর কর্মসূচি প্রত্যাহার

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status