ঢাকা, ২৮ সেপ্টেম্বর ২০২২, বুধবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ২ রবিউল আউয়াল ১৪৪৪ হিঃ

কলকাতা কথকতা

মমতার দেয়া নিয়োগপত্র ভুয়া!

বিশেষ সংবাদদাতা, কলকাতা

(১ সপ্তাহ আগে) ১৭ সেপ্টেম্বর ২০২২, শনিবার, ১১:৪২ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট: ৬:০৩ অপরাহ্ন

১২ই সেপ্টেম্বর পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে উৎকর্ষ মেলায় হাজার হাজার নিয়োগপত্র বিলি করেছিলেন রাজ্যের তরুণ প্রজন্মের কাছে। জেলাওয়ারি কোন জেলা কটি নিয়োগপত্র পেয়েছে তার হিসাবও তিনি সেদিন দিয়েছিলেন। মুখ্যমন্ত্রীর হাত থেকে নিয়োগপত্র নিয়ে খুশিতে চকচকে হয়ে উঠেছিল চাকরি প্রার্থীদের মুখগুলো। কিন্তু, মাত্র চারদিনের মধ্যে তাদের মোহভঙ্গ হলো। চাকরিতে যোগ দিতে গিয়ে অধিকাংশ চাকরিপ্রার্থী শোনেন তাদের যে নিয়োগপত্র দেয়া হয়েছে তা ফেক। গুজরাটের মারুতি সুজুকি কোম্পানির এক কর্তা জানান, তাঁদের লেটারহেড ব্যবহার করে এক স্ক্যামের শিকার এই ছাত্ররা। অধিকাংশ নিয়োগপত্রই ভুয়া। পশ্চিমবঙ্গের বর্তমান ট্রেন্ড অনুযায়ী কেউ টাকাপয়সা দিয়ে এই ভুয়া নিয়োগপত্র নিয়েছে কিনা তাও জিজ্ঞাসা করা হয়। সব মিলিয়ে পাঁচদিন আগে অফার লেটার পাওয়া ছাত্রছাত্রীরা বিভ্রান্ত। খোদ মুখ্যমন্ত্রী তাদের ভুয়া অফার লেটার দিলেন! মুখ্যমন্ত্রী জেনে-বুঝে এই কাজ করবেন তা তাঁর অতিবড় সমালোচকও বিশ্বাস করবেন না।

বিজ্ঞাপন
তবে কি আমলাতান্ত্রিকতার ফাঁদে পড়েছেন মুখ্যমন্ত্রী নাকি সরকারের ভিতর থেকেই স্যাবোটাজ। সেই প্রশ্নের একমাত্র নিষ্পত্তি হতে পারে উচ্চপর্যায়ের তদন্তে। কিন্তু, তা হবে কি, এটাই কোটি টাকার প্রশ্ন!                
 

কলকাতা কথকতা থেকে আরও পড়ুন

কলকাতা কথকতা থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status