ঢাকা, ২৮ সেপ্টেম্বর ২০২২, বুধবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ২ রবিউল আউয়াল ১৪৪৪ হিঃ

কলকাতা কথকতা

এবার শ্রমমন্ত্রীর দুই বাড়িতে সিবিআই’র হানা

বিশেষ সংবাদদাতা, কলকাতা

(২ সপ্তাহ আগে) ৭ সেপ্টেম্বর ২০২২, বুধবার, ১১:৩২ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট: ২:১৯ অপরাহ্ন

পার্থ চট্টোপাধ্যায়, অনুব্রত মন্ডলের পর পশ্চিমবঙ্গের আইন ও শ্রমমন্ত্রী মলয় ঘটকের আসানসোল ও কলকাতার লেক গার্ডেন্স-এর বাড়িতে তল্লাশি শুরু করেছে সিবিআই। বুধবার সকালে বিশাল কেন্দ্রীয় বাহিনী নিয়ে সিবিআই আধিকারিকরা হানা দেয় মলয় ঘটকের আসানসোল ও কলকাতার বাড়িতে। এর আগে কয়লা পাচারকাণ্ডে জড়িত থাকার অভিযোগে মলয় বাবুকে চারবার জেরা করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)।

চারবারই তাকে দিল্লিতে ডেকে পাঠানো হয়। প্রতিবারই মলয় বাবু ইডির জেরার মুখোমুখি হন, শেষবার তিনি ১৪ জুলাই দিল্লিতে ইডি দপ্তরে গিয়েছিলেন। তারপর আজ সকালে তার বাড়িতে এই তল্লাশি। মলয় বাবু কলকাতায় থাকলে রাজভবনের কোয়ার্টারে থাকেন। সেখানেও তল্লাশি চলছে। 

উল্লেখযোগ্য, আজই অনুব্রত মন্ডলের জেল হেফাজত শেষ হচ্ছে। আদালতে সশরীরে পেশ করা হবে তাকে। জেল কর্তৃপক্ষ তার ভার্চুয়াল শুনানির যে আবেদন করেছিল তা খারিজ করে দিয়েছে আদালত। এই দিনেই তৃণমূলের আর এক মন্ত্রীর বাড়ি তল্লাশি।

বিজ্ঞাপন
ব্যাপারটা কাকতালীয় হলেও অর্থবহ। মলয় ঘটক কি গ্রেপ্তার হতে পারেন? সিবিআই-এর এক সূত্র জানিয়েছে এখনই এই বিষয়ে কিছু বলা যাবে না। তবে, কয়লা পাচারকাণ্ডে তারা জাল গুটিয়ে আনতে চায় পুজোর আগেই।

কলকাতা কথকতা থেকে আরও পড়ুন

কলকাতা কথকতা থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status