ঢাকা, ৩০ সেপ্টেম্বর ২০২২, শুক্রবার, ১৫ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ৪ রবিউল আউয়াল ১৪৪৪ হিঃ

দেশ বিদেশ

‘মাইআকাশ’ অ্যাপ চালু করলো আকাশ ডিজিটাল টিভি

অর্থনৈতিক রিপোর্টার
১৭ আগস্ট ২০২২, বুধবার

গ্রাহকদের টিভি দেখার অভিজ্ঞতা আরও সহজ করতে সেলফ কেয়ার ফিচার বিশিষ্ট মোবাইল আপ্লিকেশন প্ল্যাটফরম ‘মাইআকাশ’ চালু করল দেশের একমাত্র বৈধ ডিরেক্ট-টু-হোম (ডিটিএইচ) সেবা প্রদানকারী কোম্পানি আকাশ ডিজিটাল টিভি। অ্যাপটির ব্যবহার করে আকাশ ডিজিটাল টিভি গ্রাহকরা রিচার্জ, বিলিং প্ল্যান পরিবর্তন, প্যাকেজ পরিবর্তন, বিভিন্ন অফার ও প্রোমোশন, সার্ভিস, কাস্টমার কেয়ার লাইভ চ্যাটসহ বিভিন্ন সেবা উপভোগ করতে পারবেন। গুগল প্লে স্টোর (https://cutt.ly/8ZYkPJd) ও অ্যাপল অ্যাপ স্টোর (https://cutt.ly/YZYk71b) থেকে অ্যাপটি ডাউনলোড করা যাবে। 
‘মাইআকাশ’ অ্যাপ সম্পর্কে বেক্সিমকো কমিউনিকেশন্স লিমিটেডের চিফ অপারেটিং অফিসার মনোজ কুমার দোভাল বলেন, প্রতিষ্ঠার পর থেকে আকাশ ডিজিটাল টিভি গ্রাহকদের অভূতপূর্ব টিভি দেখার অভিজ্ঞতা প্রদান করে আসছে। যার পরিপ্রেক্ষিতে আকাশ-এর গ্রাহক সংখ্যা উল্লেখযোগ্য বৃদ্ধি পেয়েছে। আকাশ প্রতিনিয়ত গ্রাহকদের টিভি দেখার অভিজ্ঞতা আরও উন্নত এবং সহজ করার উদ্দেশ্যে কাজ করে যাচ্ছে। ‘মাইআকাশ’ চালু করা আমাদের ক্রমাগত প্রচেষ্টার একটি অংশ। অ্যাপটির মাধ্যমে আমাদের গ্রাহকরা সেলফ কেয়ার ফিচার ব্যবহার করে দ্রুত বিভিন্ন সেবা উপভোগ করতে পারবে। গ্রাহকরা আকাশের হটলাইন ১৬৪৪২ নম্বরে ডায়াল করে (সাধারণ কল চার্জ প্রযোজ্য) ‘মাইআকাশ’ অ্যাপ ও আকাশের বিভিন্ন অফার সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন।  
উল্লেখ্য, বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ থেকে ফিড নিয়ে ২০১৯ সালের মে মাসে সেবা প্রদান শুরু করে আকাশ। আকাশ বেসিক ও রেগুলার সংযোগের এককালীন মূল্য যথাক্রমে ৩ হাজার ৯৯৯ টাকা ও ৪ হাজার ৪৯৯ টাকা।

বিজ্ঞাপন
দেশের ৬৪ জেলায় ৮ হাজারের বেশি রিটেইল আউটলেটে পাওয়া যাচ্ছে আকাশ। 
 

দেশ বিদেশ থেকে আরও পড়ুন

আরও খবর

দেশ বিদেশ থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status