ঢাকা, ৩০ সেপ্টেম্বর ২০২২, শুক্রবার, ১৫ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ৩ রবিউল আউয়াল ১৪৪৪ হিঃ

অনলাইন

দেবিদ্বারে মহিলা লীগ নেত্রীদের মারামারির ভিডিও ভাইরাল

দেবিদ্বার (কুমিল্লা) প্রতিনিধি

(১ মাস আগে) ১৬ আগস্ট ২০২২, মঙ্গলবার, ১০:৫১ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট: ১২:৪৯ অপরাহ্ন

কুমিল্লার দেবিদ্বারে শোক দিবসের র‌্যালিতে তুচ্ছ ঘটনায় মহিলা আওয়ামী লীগ ও যুব মহিলা লীগের নেত্রীদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। সোমবার সকাল সাড়ে ১০টায় দেবিদ্বার উপজেলা পরিষদ প্রাঙ্গণে এ ঘটনা ঘটে। হাতাহাতির একটি ভিডিও ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তোলপাড় সৃষ্টি হয়। 

র‌্যালিতে উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রোশন আলী মাস্টার, দেবিদ্বার উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ইউএনও আশিক উন নবী তালুকদার ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কমল কৃষ্ণ ধর, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মাস্টারসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা। 

ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা গেছে, সকাল সাড়ে ১০টার দিকে দেবিদ্বার উপজেলা প্রশাসনের আয়োজনে শোক দিবসের একটি র‌্যালিটি উপজেলা হলরুমে আসার পর পিছন দিকে তুচ্ছ ঘটনায় উপজেলা যুব মহিলা লীগ নেত্রী লিলি বেগমকে কিলঘুষি চড়থাপ্পর মারছেন অপর একটি গ্রুপের মিনা আক্তার, রোজিনা আক্তার, নিলুফা বেগমসহ কয়েকজন নেত্রী। পরে পুলিশ, আনসার সদস্যসহ উপস্থিত প্রত্যাক্ষদর্শী ওই নেত্রীদের নিবৃত করার চেষ্টা করে। পরে কুমিল্লা উত্তর জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী শিরিন সুলতানা যুব মহিলা লীগ নেত্রী মিনা বেগমকে সরিয়ে নিয়ে যান। 

এ বিষয়ে যুব মহিলালীগের নেত্রী সুমি আক্তার বলেন, কুমিল্লা উত্তর জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী শিরিন সুলতানার কয়েকজন কর্মী উপজেলা যুব মহিলা লীগের সদস্য লিলি বেগমকে প্রথমে ধাক্কা দেন, পরে অকথ্য ভাষায় গালাগাল ও চুল টেনে ধরে কিলঘুষি এবং মারধর করেন।

এ বিষয়ে কুমিল্লা উত্তর জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী শিরিন সুলতানা বলেন, আমার এক কর্মীর সাথে উপজেলা চেয়াম্যানের সাথে আসার এক কর্মীর হাতের ভ্যানিটি ব্যাগ নিয়ে বাগবিত-া ও হাতাহাতির ঘটনা ঘটেছে। পরে আমি এসে আমার কর্মীদের সরিয়ে নিয়ে আসি।
উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ বলেন, উত্তর জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি শিরিন সুলতানা ঘটনার সময় পাশেই ছিলেন। কী নিয়ে এই মারামারি ও হাতাহাতি তিনি ভালো বলতে পারবেন। আমি শোক মিছিলের সামনে ছিলাম। 

দেবিদ্বার থানার ওসি কমল কৃষ্ণ ধর বলেন, ঘটনাটির বিষয়ে এখনো কোনো পক্ষ থানায় লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে ঘটনাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
 

বিজ্ঞাপন

পাঠকের মতামত

মানুষ অপমান নিজেই ডেকে আনে । ছাত্রলীগ কে পুলিশ লাঠি চার্জ করেছে । পুলিশ লাঠি চার্জ করার পরিস্থিতি কে সৃষ্টি করেছিল ? এখানেও পুলিশ লাঠি চার্জ করার পরিস্থিতি তৈরি হতে যাচ্ছিল। কিন্ত মহিলা তাই লাঠি চার্জ হয় নি । এই ধৈর্য্য ও সহনশীল অবস্থার পরিবর্তন ক্ষমতাসীন দলের উপর পুলিশের লাঠি চার্জ আমন্ত্রণ করছে । বিরোধীদল নীরব দর্শক ও হাততালি দিচ্ছে । শেইম । আওয়ামীলীগের জন্য, অঙ্গ সংগঠন গুলির জন্য। বাংলাদেশের অলিখিত রেওয়াজ আমরা এতদিন দেখেছিলাম পুলিশ বিরোধীদের উপর চড়াও হয় । এখন ক্ষমতাসীন দলের স্থানীয় নেতাদের উপর চড়াও হয় - নেতারা পুলিশ কে চড়াও হতে বাধ্য করে । Shame... ........Shame.............Shame.

Kazi
১৫ আগস্ট ২০২২, সোমবার, ১০:১৬ অপরাহ্ন

অনলাইন থেকে আরও পড়ুন

আরও খবর

অনলাইন থেকে সর্বাধিক পঠিত

প্রায়শই মিলত ধর্ষণের হুমকি/ ‘গেট খুলে দেখি মেয়ে অর্ধ-উলঙ্গ এবং গলা কাটা’

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status