ঢাকা, ২৮ সেপ্টেম্বর ২০২২, বুধবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ২ রবিউল আউয়াল ১৪৪৪ হিঃ

বাংলারজমিন

টাঙ্গাইলে চলন্ত বাসে ডাকাতি ও ধর্ষণ: আরও ২ জনের স্বীকারোক্তি

টাঙ্গাইল প্রতিনিধি
১২ আগস্ট ২০২২, শুক্রবার

টাঙ্গাইলের আলোচিত ঈগল এক্সপ্রেসের চলন্ত বাসে ডাকাতি ও গণধর্ষণের ঘটনায় গ্রেপ্তার হওয়া আরও ২ জন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। গত বুধবার বিকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নওরিন করিম তাদের জবানবন্দি লিপিবদ্ধ করেন। এরা হলেন- মূল পরিকল্পনাকারী রতন হোসেন (২১) এবং আব্দুল মান্নান (২২)। এ নিয়ে এখন পর্যন্ত মোট ১১ জন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।  আদালত সূত্র জানায়, রতন হোসেন, আব্দুল মান্নান, খন্দকার মো. হাসমত আলী ওরফে দীপু এবং মো. জীবন ডিবি হেফাজতে ৩ দিনের রিমাণ্ডে ছিলেন। রিমাণ্ড শেষ হওয়ায় গতকাল তাদেরকে আদালতে তোলা হয়। এরমধ্যে রতন ও মান্নান আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। রিমাণ্ড শেষ হওয়া অপর দুইজনকে কারাগারে পাঠানো হয়। টাঙ্গাইলের কোর্ট ইন্স্পেক্টর তানভীর আহমেদ বিষয়টি নিশ্চিত করেন। এর আগে বুধবার বাবু হোসেন (২১) এবং সোহাগ মণ্ডল (২০) আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

বিজ্ঞাপন
এ ঘটনায় রোববার রাতে র‌্যাব ১০ জনকে গ্রেপ্তার করে। পরে সোমবার রাতে র‌্যাব ডিবি পুলিশের কাছে তাদেরকে হস্তান্তর করে। এর আগে টাঙ্গাইলের জেলা ডিবি পুলিশ এ ঘটনায় ৩ জনকে গ্রেপ্তার করে। গত শনিবার রাতে ৩ জন ডাকাত সদস্য আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। উল্লেখ্য, গত ২রা আগস্ট রাতে কুষ্টিয়া থেকে ছেড়ে আসা ঈগল এক্সপ্রেসের একটি বাসে ডাকাতি ও গণধর্ষণের ঘটনা ঘটে। রাত সাড়ে ৩টার দিকে টাঙ্গাইলের মধুপুর উপজেলার রক্তিপাড়া জামে মসজিদের পাশে বালুর ঢিবির কাছে বাস থামিয়ে ডাকাতরা পালিয়ে যায়।  

বাংলারজমিন থেকে আরও পড়ুন

বাংলারজমিন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status