ঢাকা, ১২ জুলাই ২০২৪, শুক্রবার, ২৮ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ৫ মহরম ১৪৪৬ হিঃ

বাংলারজমিন

সারা দেশে সড়ক দুর্ঘটনায় নিহত ৭

বাংলারজমিন ডেস্ক
২৫ জুন ২০২৪, মঙ্গলবার

দেশের বিভিন্ন জেলায় গতকাল পৃথক সড়ক দুর্ঘটনায় ৭ জন প্রাণ হারিয়েছেন। এরমধ্যে  কুমিল্লায় ২, মঠবাড়িয়ায় ২, সিরাজগঞ্জ, তারাকান্দা ও নিয়ামতপুরে একজন করে রয়েছে। বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো রিপোর্টে- সদর দক্ষিণ (কুমিল্লা) প্রতিনিধি জানান, কুমিল্লা সদর দক্ষিণ উপজেলায় দিবাগত রাতে মাইক্রোবাসের চাপায় একজন এবং ট্রেনের ধাক্কায় আওয়ামী লীগ নেতা প্রাণ হারান। সোমবার একই উপজেলার পৃথক পৃথকস্থানে এ দুর্ঘটনা ঘটে। জানা যায় রাত সাড়ে ১২টার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার সুয়াগাজী ট্রাফিক চৌমুহনীতে মাইক্রোবাসচাপায় মো. মোস্তফা (৫০) নামের এক পথচারী নিহত হন। এ সময় মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে একটি পিলারে ধাক্কা খায়। পরে দুর্ঘটনাকবলিত মাইক্রোবাসটি ফেলে চালক পালিয়ে যায়। অন্যদিকে সোমবার সকাল সাড়ে ৬টার দিকে একই উপজেলার আব্দুল মমিন (৫৭) নামে একজন কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার শিকারপুর রেললাইন এলাকায় ট্রেনের ধাক্কায় প্রাণ হারান।
লালমাই উপজেলা কৃষক লীগের সেক্রেটারি আবু জাফর মোহাম্মদ সালেহ জানান, প্রতিদিনের মতো সোমবার ভোরেও তিনি রেললাইন দিয়ে শারীরিক ব্যায়ামের উদ্দেশ্যে হাঁটতে বের হন। এ সময় ওই রেলপথে চলা ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই তিনি মারা যান। তিনি সদর দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ছিলেন।
মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি জানান, পিরোজপুরের মঠবাড়িয়া-চরখালী সড়কের দক্ষিণ ইকড়ি গ্রামে পিকআপের ধাক্কায় ২ পথচারী নিহত ও ৪ জন আহত হয়েছেন।

বিজ্ঞাপন
ঘটনাটি ঘটেছে গতকাল সকাল সাড়ে ৬টার দিকে। নিহতরা হচ্ছেন ইকড়ি গ্রামের গৃহবধূ ঝুমাইয়া আক্তার (২০) ও শিশুকন্যা হাওয়া (৯)। গুরুতর আহত ৪ জনকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ পিকআপ ভ্যান ও এর চালককে আটক করেছে। 
সিরাজগঞ্জ প্রতিনিধি জানান, সিরাজগঞ্জে ট্রাক ও প্রাইভেটকারের সংঘর্ষে পিংকি খাতুন (৩৪) নামের এক গৃহবধূ নিহত হয়েছেন। সোমবার সকাল ৬টার দিকে সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার ঝাঔল ওভার ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় প্রাইভেটকারের ড্রাইভার মোশারফ হোসেন, এডভোকেট আব্দুল ওয়াহিদ ও তার দুই শিশু সন্তান আহত হয়েছেন। নিহত পিংকি খাতুন পঞ্চগড় জেলার দেবীগঞ্জ এলাকার এডভোকেট আব্দুল ওয়াহিদের স্ত্রী।
তারাকান্দা (ময়মনসিংহ) প্রতিনিধি জানান, মযমনসিংহের তারাকান্দায় সড়ক দুর্ঘটনায় সজি মিয়া (৬০) নামে এক মুসল্লী নিহত হয়েছেন। গত রোববার সন্ধ্যায় শশার বাজারে এ দুর্ঘটনা ঘটে। তিনি  উপজেলার কাকনী ইউনিয়নের গোয়াতলা গ্রামের মৃত ওয়াহেদ আলীর পুত্র। 
নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি জানান, নওগাঁর নিয়ামতপুরে মোটরসাইকেল ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নয়ন (২৮) নামে এক সেনাসদস্যের মৃত্যু হয়েছে। সোমবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার ধর্মপুর মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত নয়ন নিয়ামতপুর উপজেলার ভাবিচা ইউনিয়নের গোরাই গ্রামের লালচান মিয়ার ছেলে।
 

বাংলারজমিন থেকে আরও পড়ুন

   

বাংলারজমিন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status