ঢাকা, ২০ জুলাই ২০২৪, শনিবার, ৫ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ মহরম ১৪৪৬ হিঃ

অনলাইন

গোপালগঞ্জে বাস-প্রাইভেটকার-ইজিবাইকের ত্রিমুখী সংঘর্ষ, নিহত ২

অনলাইন ডেস্ক

(১ মাস আগে) ১৮ জুন ২০২৪, মঙ্গলবার, ২:৫৯ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১:২৫ অপরাহ্ন

গোপালগঞ্জের মুকসুদপুরে বাস, প্রাইভেটকার ও ব্যাটারিচালিত ইজিবাইকের ত্রিমুখী সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ১০ জন। মঙ্গলবার সকালে ঢাকা-বরিশাল মহাসড়কের গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার চরপ্রসন্নদী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
ভাঙ্গা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু সাইদ মো. খায়রুল আনাম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত দুই জনের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে, তিনি হলেন- গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার মোল্লাদী গ্রামের শুকুর আলীর ছেলে রাজিব শেখ (২২) ও একই গ্রামের কুটি মিয়ার ছেলে সাহেব আলী শেখ (৫০)। আহতদের মধ্য থেকে পাপ্পু শেখ (১৮) ও সাবিনাকে (১৮) রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং জান্নাতিকে (১০) উন্নত চিকিৎসার জন্য ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করা হয়েছে।
ভাঙ্গা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু সাইদ মো. খায়রুল আনাম জানান, বরিশাল থেকে ঢাকাগামী মাদারীপুর পরিবহনের একটি যাত্রীবাহী বাস এবং মুকসুদপুর থেকে বরিশালগামী একটি প্রাইভেটকার চরপ্রসন্নদী এলাকায় পৌঁছালে একটি ব্যাটারিচালিত ইজিবাইককে সাইড দিতে গেলে ত্রিমুখী সংঘর্ষ ঘটে। এতে প্রাইভেটকার ও ইজিবাইকটি দুমড়ে-মুচড়ে মহাসড়কের পাশে খাঁদে পড়ে যায়। এতে অন্তত ১২ জন আহত হন। পরে খবর পেয়ে স্থানীয়দের সহায়তা ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে রাজিব শেখ ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সাহেব আলী মারা যান। মারাত্মক আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে এবং মাদারীপুরের রাজৈর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

পাঠকের মতামত

দুর্ঘটনার বর্ণনা থেকে মনে হচ্ছে রাস্তা প্রশস্ত হলে দুর্ঘটনার সম্ভাবনা কম ছিল।

Kazi
১৮ জুন ২০২৪, মঙ্গলবার, ৩:৫৫ অপরাহ্ন

অনলাইন থেকে আরও পড়ুন

আরও খবর

   

অনলাইন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status