ঢাকা, ১২ জুলাই ২০২৪, শুক্রবার, ২৮ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ৫ মহরম ১৪৪৬ হিঃ

প্রবাস

সম্পন্ন হলো ‘লন্ডন বেঙ্গলী ওয়েডিং ফেয়ার’

অনলাইন ডেস্ক

(১ মাস আগে) ১২ জুন ২০২৪, বুধবার, ১০:২৫ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট: ৪:৩৮ অপরাহ্ন

mzamin

দেশীয় সংস্কৃতির উপস্থাপনের বর্ণিল আয়োজনে ফ্যাশন শো আর হাজারো দর্শনার্থীদের উপস্থিতিতে সম্পন্ন হয়েছে সপ্তম লন্ডন বেঙ্গলী ওয়েডিং ফেয়ার। ঘড়ির কাঁটায় তখন বিকেল ৪টা ছুঁই ছুঁই। উপর থেকে কেক নামলো। আমন্ত্রিত অতিথিবৃন্দ কেক কেটে মেলার উদ্বোধন করলেন। মেলাজুড়ে ছিল বিয়ের জন্য প্রয়োজনীয় নানা জিনিসের পসরা। দামি ব্র্যান্ডের গাড়ি থেকে পালকি, কিংবা রিকশা প্রায় সবখানেই ছিল বাঙালীয়ানার ছাপ।  ছিল কনের লেহেঙা ও শাড়ীসহ আসবাবপত্রও। আগত দর্শনার্থীরা উপভোগ করেন ভিন্নমাত্রার অনুষ্ঠানটি। বরেণ্য শিল্পীদের গান আর খ্যাতনামা মডেলদের ফ্যাশন শোতে প্রাধান্য পায় বাংলাদেশি ঐতিহ্য।

এছাড়া রুমিনা-১০১-এর মতো সোশাল মিডিয়া সেলেব্রিটি এবং ব্রিটিশ বাংলাদেশি মডেলদের নিয়ে ছিল চোখ ধাঁধানো ফ্যাশন শো। আবায়া এবং হিজাব এই ফ্যাশন শো-কে দেয় এক নতুন মাত্রা।

বিজ্ঞাপন
বিবিসি এশিয়ান নেটওয়ার্কের উপস্থাপক স্ম্যাস বেঙ্গলীর উপস্থাপনায় রোববার পূর্ব রয়েল রিজেন্সিতে অনুষ্ঠিত হয় এটি। এতে প্রায় ২ হাজার দর্শনার্থী উপস্থিত ছিলেন।

 

লন্ডন বেঙ্গলী ওয়েডিং ফেয়ারের এমডি ও চ্যানেল এস-এর সিনিয়র প্রযোজক আহাদ আহমদ ও সিইও সোহানা আহমদ জানান, বাংলাদেশি ডিজাইনার বা নতুন উদ্যোক্তাদের তুলে ধরার পাশাপাশি বিয়ের খরচ কমিয়ে আনাই ছিল এই আয়োজনের লক্ষ্য।

আমন্ত্রিত অতিথি ও আগত দর্শনার্থীদের প্রতি কৃতজ্ঞতা জানান আয়োজকরা। পার্ল এ্যাডভার্টাইজিংয়ের উদ্যোগে লাক্স ফার্নিশিং-এর সৌজন্যে এবং রয়েল রিজেন্সীর সহযোগিতায় আয়োজনে ছিল ক্যাটারার্স, মেইকআপ আর্টিস্ট এবং কার সার্ভিস থেকে জুয়েলার্সের বিভিন্ন স্টল। মেলায় ছোট বড় প্রায় ৫০টি স্টলেই ছিল আকর্ষণীয় ছাড়।

নিউহাম কাউন্সিলের সিভিক মেয়র কাউন্সিলার রাহিমা রহমান, টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের স্পিকার কাউন্সিলার ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ, ব্রিটিশ-বাংলাদেশ চেম্বার অব কর্মাস এন্ড ইণ্ডাস্ট্রির সভাপতি সাইদুর রহমান রানু, বাংলাদেশ ক্যাটারার্স এসোসিয়েশনের সভাপতি ওলী খান এমবিই, বিবিসিএর সভাপতি তোফাজ্জুল মিয়া, চ্যানেল এস ফাউন্ডার মাহি ফেরদৌস জলিল, লন্ডন বাংলা প্রেস ক্লাবের সাবেক সভাপতি মোহাম্মদ এমদাদুল হক চৌধুরী এবং বর্তমান সভাপতি মোহাম্মদ জুবায়ের ও সেক্রেটারি তাইসির মাহমুদ, ব্রিটিশ বাংলাদেশি হুজহুর ফাউন্ডার আব্দুল করিম গনি, রয়েল রিজেন্সির এমডি আব্দুল বারি, সিনিয়র সাংবাদিক নজরুল ইসলাম বাসন, ব্যারিস্টার নাজির আহমেদ, বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ, বিভিন্ন শ্রেণিপেশার মানুষ ও কমিউনিটির বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন এতে।

 

 

 

গাজাবাসীর প্রতি সমর্থন ও সমবেদনা জানিয়ে ২ মিনিট নিরবতা পালন করা হয়। আয়োজন সফল করার জন্য ধন্যবাদ জানানো হয় স্পনসরদের। আগামীতে এই আয়োজনের আরও নতুনত্ব নিয়ে আসার পরিকল্পনা রয়েছে বলে জানিয়েছেন আয়োজকরা।  

প্রবাস থেকে আরও পড়ুন

আরও খবর

   

প্রবাস সর্বাধিক পঠিত

কারী লাইফ অ্যাওয়ার্ডস ও গালা ডিনার/ যুক্তরাজ্যের সেরা শেফ ও রেস্টুরেটার্সদের সম্মাননা

১০

নিউ ইয়র্ক বাংলাদেশ প্রেস ক্লাব নির্বাচন-২০২৩/ মনোয়ার সভাপতি মোমিন সম্পাদক

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status