ঢাকা, ১৮ জুন ২০২৪, মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ১১ জিলহজ্জ ১৪৪৫ হিঃ

খেলা

টফি-তে টি-টোয়েন্টি বিশ্বকাপ দেখেছেন ৮০ লাখ দর্শক

স্পোর্টস রিপোর্টার

(৬ দিন আগে) ১১ জুন ২০২৪, মঙ্গলবার, ২:৫৫ অপরাহ্ন

mzamin

দেশের অন্যতম ডিজিটাল বিনোদন প্ল্যাটফর্ম টফি ক্রিকেটপ্রেমী দর্শকদের জন্য সরাসরি সম্প্রচার করছে চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপ। টুর্নামেন্ট শুরুর মাত্র এক সপ্তাহের মধ্যে টফি-তে টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচগুলো ১০ কোটি মিনিটেরও বেশি সময় ধরে দর্শকরা সরাসরি উপভোগ করেছে। টফি-এর এই  আয়োজন ইতোমধ্যে দর্শকদের মাঝে আলোড়ন সৃষ্টি করেছে।    

সম্প্রতি অনুষ্ঠিত বাংলাদেশ বনাম শ্রীলঙ্কার মধ্যকার ম্যাচটি ছিলো বিশ্বকাপে বাংলাদেশের প্রথম ম্যাচ।  ১০ লাখেরও বেশি দর্শক এই ম্যাচটি সরাসরি টফি-তে উপভোগ করেছেন। দুই দেশের মধ্যে তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলাটি দর্শকদের ব্যাপক আনন্দ দিয়েছে, বিশেষ করে বাংলাদেশ ক্রিকেট টিমের সমর্থকদের, কঠিন প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এই ম্যাচে শেষ হাসি তারা হেসেছেন। উপমহাদেশের ক্রিকেটের ধ্রুপদী লড়াই ভারত-পাকিস্তান ম্যাচটিও ছিল দর্শকদের আকর্ষণের কেন্দ্রবিন্দুতে। প্রাইম টাইমে অনুষ্ঠিত হওয়া এই ম্যাচটি ১৩ লাখেরও বেশি দর্শক একই সাথে উপভোগ করেছে। টুর্নামেন্ট শুরুর পর থেকে এখন পর্যন্ত ৮০ লাখ দর্শক টফি-তে টি- টুয়েন্টি বিশ্বকাপ উপভোগ করেছেন। টুর্নামেন্ট নির্ধারণী পর্যায়ের দিকে আগানোর সাথে সাথে এই সংখ্যা আরও বাড়বে।

বিজ্ঞাপন
 

টি-টোয়েন্টি বিশ্বকাপের এক্সক্লুসিভ ডিজিটাল স্বত্ব পেয়েছে বাংলালিংক-এর নিজস্ব প্ল্যাটফর্ম টফি। তাই বাংলাদেশের যে-কোন স্থান থেকে সরাসরি খেলা উপভোগ করার জন্য টফি দর্শকদের একমাত্র গন্তব্যস্থলে পরিণত হয়েছে। বাংলালিংক ছাড়াও অন্য যে-কোনো মোবাইল নেটওয়ার্ক থেকেও এক্সেস করতে পারার কারণে টফি সকল মানুষের মাঝে জনপ্রিয় হয়ে উঠেছে।    
সময়ের সাথে মানুষের জীবনের গতিও বৃদ্ধি পেয়েছে। চলতি পথে সরাসরি খেলা দেখাসহ আরও  অন্য সকল বিনোদনের একটি নির্ভরযোগ্য স্থান হয়ে উঠেছে টফি। এই টি-টোয়েন্টি বিশ্বকাপের অধিকাংশ ম্যাচই কর্মস্থলে যাওয়া ও কর্মস্থল থেকে ফেরার সময়ে অনুষ্ঠিত হওয়াতে দর্শকরা টফি-এর মাধ্যমে খেলাগুলো সম্পূর্ণ উপভোগ করতে পারছেন।  

টফি-এর মার্কেটিং ডেপুটি ডিরেক্টর মুহাম্মদ আবুল খায়ের চৌধুরী, দর্শকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, দেশের অন্যতম ডিজিটাল বিনোদন প্ল্যাটফর্ম হিসেবে টফি সব সময় দর্শকদের মানসম্মত বিনোদনের চাহিদা মেটাতে সচেষ্ট। টি-টোয়েন্টি বিশ্বকাপে টফির ১০ কোটি/ ১০০ মিলিয়ন মিনিট স্ট্রিমিং দ্বারা বুঝা যায় যে, দর্শকরা আমাদের প্রতি আস্থা রেখেছেন এবং এজন্য আমরা টফি-এর গ্রাহকদের কাছে কৃতজ্ঞ। দর্শকদের স্পোর্টস স্ট্রিমিং চাহিদা মেটাতে আমরা  প্রতিশ্রুতিবদ্ধ। ইতোমধ্যে ফিফা বিশ্বকাপ কাতার ২০২২™, এশিয়া কাপ ক্রিকেট ২০২৩, এবং পুরুষদের আইসিসি ওডিআই বিশ্বকাপ ২০২৩-এর মত বড় আসরের সফল সম্প্রচার করেছে টফি। আমরা আশা করি আমাদের দর্শকরা টফির সাথে চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপ উপভোগ করবে। একইসাথে আমরা পঞ্চাশের অধিক বিজ্ঞাপনদাতা ব্র্যান্ডের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করছি, যারা গ্রাহকদের কাছে পৌঁছানোর জন্য আমাদের প্ল্যাটফর্মের প্রতি আস্থা রেখেছেন। এটি বিজ্ঞাপন প্রচারের দেশীয় প্ল্যাটফর্ম হিসাবে টফি-এর সামর্থ্যকেও তুলে ধরে।

খেলা থেকে আরও পড়ুন

   

খেলা সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status