ঢাকা, ১৮ জুন ২০২৪, মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ১১ জিলহজ্জ ১৪৪৫ হিঃ

খেলা

হৃদয়ের এলবিডব্লিউ নিয়ে প্রশ্ন তুললেন রমিজ রাজা

স্পোর্টস ডেস্ক

(৬ দিন আগে) ১১ জুন ২০২৪, মঙ্গলবার, ২:২৭ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১২:১০ পূর্বাহ্ন

mzamin

৪ রানে সাউথ আফ্রিকার সঙ্গে হেরেছে বাংলাদেশ। গতকাল লো স্কোরিং এই ম্যাচে গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়িয়েছিল বাংলাদেশি ব্যাটসম্যান তাওহিদ হৃদয়ের এলবিডব্লিউ’র সিদ্ধান্ত। যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের এই মাঠে আগেরদিন জয়ের জন্য ১২০ রান জোগাতে পারেনি পাকিস্তান। এবার ১১৪ রান তাড়া করতে পারল না বাংলাদেশ। সাউথ আফ্রিকা- বাংলাদেশের ম্যাচ নিয়ে নিজের ইউটিউব চ্যানেলে পাকিস্তানের সাবেক ক্রিকেটার রমিজ রাজা, সাকিব আল হাসানকেও কাঠগড়ায় দাঁড় করান।

তিনি বলেন, উপমহাদেশের আরও একটি দলের ম্যাচ জেতা উচিত ছিল এবং তারা জিততে পারেনি। পরিস্থিতি বুঝতে ভুল করার পাশাপাশি হৃদয়ের আউটটাও বাংলাদেশের জন্য কাল হয়ে দাঁড়িয়েছে। দক্ষিণ আফ্রিকার জন্য আনন্দের এবং বাংলাদেশের জন্য হতাশার মুহূর্ত ছিল হৃদয়ের আউট। সে দারুণ ব্যাট করছিল। কিন্তু রাবাদার বলে তাকে এমন একটি আউট দিয়ে দিয়েছে আম্পায়ার, যেটি না দিলেও পারত। ওই আউট নাও হতে পারত।

বিজ্ঞাপন
সেটা ছিল আম্পায়ার্স কল এবং বল লেগেছে অনেক ওপরে। এরপর লেগ সাইড দিয়ে বল চলেও যাচ্ছিল। মনে হচ্ছে ভাগ্যও বাংলাদেশের পক্ষে ছিল না।

বাংলাদেশের এমন হারের জন্য সাকিব আল হাসানকে নিয়ে রমিজ বলেন, বাউন্সারে সাকিবকে নর্কিয়া আউট করে দিয়েছে। কিন্তু তার কাছে এত অভিজ্ঞতা এবং এত লম্বা সময় ধরে খেলছে, ১০০ রানের এই ম্যাচ তার জেতানো উচিত ছিল।

খেলা থেকে আরও পড়ুন

   

খেলা সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status