ঢাকা, ১৮ জুন ২০২৪, মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ১১ জিলহজ্জ ১৪৪৫ হিঃ

অনলাইন

কবর দেয়ার ৪ দিন পর বৃদ্ধকে জীবিত উদ্ধার করলো পুলিশ

অনলাইন ডেস্ক

(৪ সপ্তাহ আগে) ১৮ মে ২০২৪, শনিবার, ৩:৪৬ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১০:১২ অপরাহ্ন

mzamin

ইউরোপের দেশ মলদোভার বুকে ঘটেছে এক চাঞ্চল্যকর ঘটনা। জীবন্ত কবর দেয়ার চারদিন পরে ৬২ বছরের এক বৃদ্ধকে উদ্ধার করলো পুলিশ। পুলিশ এসেছিল সম্পূর্ণ অন্য এক ঘটনার তদন্ত করতে। ৭৪ বছর বয়সী এক নারীকে তার নিজের বাড়িতেই মৃত অবস্থায় পেয়েছিলেন তার আত্মীয়রা। এই ঘটনারই তদন্ত করতে গিয়েছিলেন পুলিশ অফিসাররা। তল্লাশি চালানোর সময়, কাছের এক জায়গা থেকে গোঙানির আওয়াজ পেয়েছিলেন তারা। আওয়াজ লক্ষ্য করে এগিয়ে গিয়ে দেখেন আওয়াজটা আসছে মাটির নীচ থেকে। একটু খোঁড়াখুঁড়ি করতেই পুলিশ একটা দরজা দেখতে পেয়েছিল। দরজাটা ছিল এক অস্থায়ী বেসমেন্টের। আর সেখান থেকেই ৬২ বছরের ওই বৃদ্ধকে উদ্ধার করে পুলিশ।

বিজ্ঞাপন
এ ঘটনার একটি ভিডিও প্রকাশ করেছে স্থানীয় পুলিশ।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, পুলিশ কর্মীরা কোদাল দিয়ে মাটি খুঁড়তে গিয়ে একটি অস্থায়ী বেসমেন্ট খুঁজে পান। সেটির ভেতর থেকেই এক বৃদ্ধকে টেনে বের করে আনছেন পুলিশ কর্মকর্তারা। পুলিশ জানিয়েছে, ওই বৃদ্ধের ঘাড়ে ক্ষত ছিল। এ ঘটনায় জড়িত সন্দেহে ১৮ বছর বয়সী এক তরুণকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদে বিভ্রান্তিকর তথ্য দেয়ায় ওই কিশোরের বাড়িতে তল্লাশি অভিযান চালিয়েছে পুলিশ।

পুলিশের ধারণা, এই কিশোরই রোববার (১২ মে) রাতে কিংবা সোমবার সকালে ৭৪ বছর বয়সী নারীকে হত্যা করেছে। ওই বৃদ্ধ জানিয়েছেন, রোববার অভিযুক্ত ওই কিশোরের সঙ্গে মদ্য পান করছিলেন তিনি। সেসময় একটি বিষয় নিয়ে তাদের মধ্যে তর্ক শুরু হয়। কিশোরটি তখন বৃদ্ধকে ছুরি দিয়ে আঘাত করে ও তাকে বেসমেন্টের ভেতর নিয়ে যায়। পরে বৃদ্ধকে ভেতরে রেখেই বাইরে তালা লাগিয়ে দেয়।  তারপর, দরজাটি মাটি দিয়ে চাপা দিয়ে দিয়েছিল সে। অভিযুক্ত তরুণের বিরুদ্ধে হত্যা এবং হত্যার চেষ্টার অভিযোগ এনেছে পুলিশ। ফলে, দোষী প্রমাণিত হলে তাকে যাবজ্জীবন কারাবাসের শাস্তি পেতে হবে।

সূত্র : wionews

পাঠকের মতামত

রাখে আল্লাহ্ মারে কে ?

A Latif
১৮ মে ২০২৪, শনিবার, ৪:২৩ অপরাহ্ন

অনলাইন থেকে আরও পড়ুন

আরও খবর

   

অনলাইন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status