ঢাকা, ২০ জুলাই ২০২৪, শনিবার, ৫ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ মহরম ১৪৪৬ হিঃ

প্রবাস

বৃটিশ বাংলাদেশি ফার্স্ট সিটিজেন্স অ্যালায়েন্স-এর আত্মপ্রকাশ ও নতুন কমিটি ঘোষণা

আরিফ মাহফুজ , লন্ডন

(৪ মাস আগে) ৯ মার্চ ২০২৪, শনিবার, ৯:২৩ পূর্বাহ্ন

mzamin

বিলেতে বৃটিশ বাংলাদেশি মেয়র, স্পিকার বা চেয়ার সাবেক ও বর্তমানরা সংগঠিত হয়ে নতুন একটি সংগঠন গঠন করেছেন। সংগঠনটির নাম রাখা হয়েছে বৃটিশ-বাংলাদেশি ফার্স্ট সিটিজেন এলায়েন্স। অরাজনৈতিক ও অলাভজনক  সংগঠনটির আগামী ২ বছরের জন্য ম্যানেজমেন্ট কমিটিও গঠন করা হয়েছে। ৬ই মার্চ (বুধবার) সন্ধায় ইস্ট লন্ডনের একটি হলে বৃটিশ বাংলাদেশি সাবেক ও বর্তমান মেয়র স্পিকাররা এক বৈঠকের মধ্য দিয়ে সংগঠনটির আত্মপ্রকাশ ও নতুন কমিটির ঘোষণা করেন। বৃটেনের বিভিন্ন কাউন্সিলর ও বর্তমান-সাবেক ফার্স্ট সিটিজেনদের সর্বসম্মতিক্রমে নতুন কমিটি গঠন করা হয়েছে। 
টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের সাবেক মেয়র আব্দুল আসাদের সভাপতিত্বে ও টাওযার হ্যামলেটস কাউন্সিলের সাবেক স্পিকার কাউন্সিলর মোঃ আয়াছ মিয়ার পরিচালনায় এসময় বক্তব্য রাখেন টাওয়ার হামলেটস কাউন্সিলের সাবেক মেয়র  ছয়ফুল আলম, সেলিম উল্লাহ, দরছ উল্লাহ, আব্দুল মুকিত চুন্নু এম.বি.ই খালেছ উদ্দিন আহমেদ, মো: আহবাব  হোসেন, ব্রেন্ট কাউন্সিলের সাবেক মেয়র কাউন্সিলর পারভেজ আহমেদ, রেডব্রিজ কাউন্সিলের মেয়র জোসনা ইসলাম, নিউহাম কাউন্সিলের চেয়ার রহিমা রহমান, বার্কিং ও ডাগেনহাম কাউন্সিলের সাবেক মেয়র ফারুক চৌধুরী, ইজলিংটন কাউন্সিলের সাবেক মেয়র জিলানী চৌধুরী প্রমুখ।

ব্যবস্থাপনা কমিটির নেতৃবৃন্দরা হলেন, সভাপতি ব্রেন্ট কাউন্সিলের সাবেক মেয়র পারভেজ আহমেদ, ভাইস চেয়ারম্যান টাওয়ার হ্যামলেটস এর সাবেক স্পিকার মোহাম্মদ আহবাব হোসেন, ভাইস চেয়ারম্যান ক্যামডেনের সাবেক মেয়র নাদিয়া শাহ, জেনারেল সেক্রেটারি টাওয়ার হ্যামলেটস এর সাবেক স্পিকার এম আয়াছ মিয়া, সহকারী সেক্রেটারি রেডব্রিজ এর মেয়র জ্যোৎস্না ইসলাম, কোষাধ্যক্ষ টাওয়ার হ্যামলেটস এর সাবেক স্পিকার খালেস উদ্দিন আহমেদ, সহকারী কোষাধ্যক্ষ টাওয়ার হ্যামলেটস এর সাবেক স্পিকার সাবিনা আক্তার, সাংগঠনিক সম্পাদক বার্কিং ও ডাগেনহাম এর সাবেক মেয়র ফারুক চৌধুরী, সহকারী সাংগঠনিক ক্যামডেন এর মেয়র নাজমা রহমান, শিক্ষা ও প্রশিক্ষণ বিভাগ ক্রয়ডন এর সাবেক মেয়র হুমায়ুন কবির, সাংস্কৃতিক সেক্রেটারি নিউহাম কাউন্সিল এর চেয়ার রহিমা রহমান, সদস্য টাওয়ার হ্যামলেটস এর সাবেক মেয়র আব্দুল আসাদ, টাওয়ার হ্যামলেটস এর সাবেক মেয়র সইফুল আলম, টাওয়ার হ্যামলেটস এর সাবেক মেয়র সেলিম উল্লাহ, টাওয়ার হ্যামলেটস এর সাবেক স্পিকার এম এ মুকিত চুনু এমবিই, টাওয়ার হ্যামলেটস এর সাবেক মেয়র মতিন-উজ জামান, ক্রয়ডন এর সাবেক মেয়র শেরওয়ান চৌধুরী, টাওয়ার হ্যামলেটস এর সাবেক স্পিকার শফি আহমেদ।

প্রবাস থেকে আরও পড়ুন

আরও খবর

   

প্রবাস সর্বাধিক পঠিত

কারী লাইফ অ্যাওয়ার্ডস ও গালা ডিনার/ যুক্তরাজ্যের সেরা শেফ ও রেস্টুরেটার্সদের সম্মাননা

১০

নিউ ইয়র্ক বাংলাদেশ প্রেস ক্লাব নির্বাচন-২০২৩/ মনোয়ার সভাপতি মোমিন সম্পাদক

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status