ঢাকা, ১৪ এপ্রিল ২০২৪, রবিবার, ১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ৪ শাওয়াল ১৪৪৫ হিঃ

বিনোদন

রাজকীয় বিয়ে

বিনোদন ডেস্ক

(১ মাস আগে) ২২ ফেব্রুয়ারি ২০২৪, বৃহস্পতিবার, ১:৩০ অপরাহ্ন

mzamin

গোয়ায় সমুদ্রসৈকতের ধারে চার হাত এক হলো অভিনেত্রী রাকুল প্রীত সিং এবং প্রযোজক জ্যাকি ভাগনানির। দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক অবশেষে পরিণতি পেল ২১ ফেব্রুয়ারি। পাঞ্জাবি রীতি মেনেই বিয়ে সারলেন অভিনেত্রী-প্রযোজক যুগল। দক্ষিণ গোয়ার সমুদ্রমুখী একটি হোটেলে বসেছিল বিয়ের রাজকীয় আসর। দুই পরিবারের ঘনিষ্ঠ সদস্যরা ছাড়াও বিয়েতে উপস্থিত ছিলেন বলিপাড়ার অনেক তারকাই। আত্মীয়-পরিজন এবং কাছের বন্ধুদের উপস্থিতিতেই দাম্পত্যজীবন শুরু করলেন দু’জনে।

গত বছরের মাঝামাঝি সময় থেকেই রাকুল-জ্যাকির বিয়ের খবর প্রকাশ্যে। এর পরে যত সময় গড়িয়েছে, দু’জনের বিয়ে নিয়ে নানা পরিকল্পা জানা গেছে। কিছু দিন আগেই একটি সাক্ষাৎকারে বিয়ের দিনের রীতিনীতি নিয়ে বলতে গিয়ে রাকুল জানিয়েছিলেন, সকালে চূড়ান্ত অনুষ্ঠান হবে। এবং গোধূলিতে বসবে বিয়ের আসর। সেই মতোই বিয়ের সমস্ত অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

বিজ্ঞাপন
রাকুল প্রীত নিজে শিখ। তাই প্রথম ‘আনন্দ কারজ’ (শিখদের বিয়ের অনুষ্ঠান) হবে। অন্য দিকে জ্যাকিরা হলেন সিন্ধি। সেই কারণে ফের সিন্ধি নিয়ম মেনে হবে বিয়ে। ১৯ ফেব্রুয়ারি থেকেই বিবাহ-পূর্ববর্তী সমস্ত অনুষ্ঠান শুরু হয়। গত শনিবারই বাড়ির সদস্যদের সঙ্গে নিয়ে গোয়ায় উড়ে গিয়েছিলেন নবদম্পতি। পরের দিন থেকেই বিয়েকে কেন্দ্র করে নানা অনুষ্ঠান হয়েছে গোয়ায়। মেহেন্দি, সঙ্গীত, হলদি-একে একে সব উদযাপন পেরিয়ে সেই মাহেন্দ্রক্ষণে সাত পাক ঘুরলেন রকুল-জ্যাকি।

কয়েক বছর ধরে প্রেম করছেন তারা। নিজেদের সম্পর্ক নিয়ে জনসমক্ষে তেমনভাবে আলোচনা না করলেও কখনও সে ভাবে লুকোছাপাও করেননি রাকুলপ্রীত বা জ্যাকি, কেউ-ই। গত কয়েক বছরের প্রেমের পর নতুন বছরে নিজেদের সম্পর্কের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন দুই বলিউড ব্যক্তিত্ব। গোয়ায় বিয়ের পর্ব মিটিয়েই মুম্বই ফিরবেন তারা। আজ মুম্বইয়ের বন্ধুবান্ধব, তারকাদের জন্য রয়েছে রিসেপশন পার্টির আয়োজন।

বিনোদন থেকে আরও পড়ুন

   

বিনোদন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status