ঢাকা, ৪ মার্চ ২০২৪, সোমবার, ২০ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ, ২২ শাবান ১৪৪৫ হিঃ

অর্থ-বাণিজ্য

আইসিএবি’র নতুন সভাপতি ফোরকান উদ্দীণ

অর্থনৈতিক রিপোর্টার

(২ মাস আগে) ২৮ ডিসেম্বর ২০২৩, বৃহস্পতিবার, ৬:৫৭ অপরাহ্ন

mzamin

সনদপ্রাপ্ত হিসাববিদদের সংগঠন দ্য ইনস্টিটিউট অব চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএবি)’র সভাপতি নির্বাচিত হয়েছেন মোহাম্মদ ফোরকান উদ্দীণ। এ ছাড়া সহসভাপতি নির্বাচিত হয়েছেন এমবিএম লুৎফুল হাদী, মারিয়া হাওলাদার ও মো. জহিরুল ইসলাম। ২০২৪ সালের জন্য তারা নির্বাচিত হয়েছেন। বুধবার আইসিএবির কাউন্সিল সভায় নতুন কাউন্সিল সদস্যরা তাদেরকে নির্বাচিত করেন। কাউন্সিল সভায় সভাপতিত্ব করেন বিদায়ী সভাপতি মো. মনিরুজ্জামান। আইসিএবির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

মোহাম্মদ ফোরকান উদ্দীণ ২০২৪ সালের ১লা জানুয়ারি সংগঠনটির সভাপতির দায়িত্ব গ্রহণ করবেন। আইসিএবির নতুন সভাপতি মোহাম্মদ ফোরকান উদ্দীণ এম এম রহমান অ্যান্ড কোং, চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টসের ম্যানেজিং পার্টনার। তিনি ২০২০ সালে আইসিএবির সহ-সভাপতি হিসাবে দায়িত্ব পালন করেন এবং টানা দুই মেয়াদে কাউন্সিল সদস্য ছিলেন। ফোরকান উদ্দীন বর্তমানে ইউনিক হোটেল অ্যান্ড রিসোর্টস লিমিটেডের (ওয়েস্টিন এবং শেরাটন) অডিট কমিটির চেয়ারম্যান এবং পরিচালনা পর্ষদের পরিচালক। এছাড়া বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেড (বিটিসিএল), ইনটেক লিমিটেড এবং চার্টার্ড ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের পরিচালক হিসাবে দায়িত্ব পালন করছেন।

বিজ্ঞাপন
তিনি ২০০৫ সালে একজন সহযোগী সদস্য এবং ২০১০ সালে আইসিএবির ফেলো সদস্য হন।

সহসভাপতি এমবিএম লুৎফুল হাদী, হাদি লুৎফুল অ্যান্ড কোং (এইচএলসি) চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টসের প্রোপ্রাইটর। সহসভাপতি মারিয়া হাওলাদার, হাওলাদার মারিয়া অ্যান্ড কোং (এইচএমএসি) চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টসের ম্যানেজিং পার্টনার ও প্রতিষ্ঠাতা এবং বণিক সংগঠন জেবিসিসিআইয়ের পরিচালক। অপর সহসভাপতি পমা. জহিরুল ইসলাম, এ. কাসেম অ্যান্ড কোং, চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টসের অংশীদার।
 

অর্থ-বাণিজ্য থেকে আরও পড়ুন

আরও খবর

   

অর্থ-বাণিজ্য সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2023
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status