ঢাকা, ৩০ জুন ২০২২, বৃহস্পতিবার, ১৬ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ, ২৯ জিলক্বদ ১৪৪৩ হিঃ

বিনোদন

স্বামীসহ বন্যার্তদের পাশে মাহি

স্টাফ রিপোর্টার
২৪ জুন ২০২২, শুক্রবার

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। বন্যার্তদের পাশে দাঁড়াতে স্বামী রাকিব সরকারকে সঙ্গে নিয়ে এবার সিলেটে  গেলেন তিনি। সেখানে তারা পাঁচ হাজার মানুষকে ত্রাণ দেবেন। জানা গেছে, এই আয়োজনে বানভাসিদের জন্য শুকনো খাবার তারা নিয়ে গেছেন সুনামগঞ্জে। জেলার যেসব গ্রামে এখনো ত্রাণ পৌঁছায়নি, সেসব স্থানে নিজ হাতে ত্রাণ দেয়ার পরিকল্পনা করেছেন মাহি ও রাকিব। গতকাল মাহি বলেন, আমরা আপাতত ৫ হাজার বানভাসি মানুষের জন্য খাবার নিয়ে যাচ্ছি। এখানে সরকার, প্রশাসন, সেনাবাহিনীর লোকজন কাজ করছে। অনেকেই ব্যক্তি উদ্যোগে মানুষের পাশে দাঁড়াচ্ছেন। মানুষ এখানে সত্যি অনেক কষ্ট করছে। মাহি সবাইকে নিজ নিজ জায়গা থেকে বন্যার্তদের পাশে দাঁড়ানোর অনুরোধ জানান।

বিজ্ঞাপন
এর আগে ফেসবুক লাইভে মাহি বন্যার্তদের সাহায্য করার বিষয়ে ভক্তদের কাছে পরামর্শ চান। ফেসবুক লাইভে মাহির সঙ্গে ছিলেন স্বামী রাকিব সরকার। 

এদিকে এরইমধ্যে অনন্ত জলিল ৩০ লাখ টাকা বন্যার্তদের জন্য সহযোগিতা দিয়েছেন। শাকিব খান, আসিফ আকবরসহ অনেক তারকাই তহবিল গঠন করছেন। ডিপজল ১০ ট্রাক খাবার পাঠানোর ব্যবস্থা করেছেন বন্যার্তদের জন্য। পাশাপাশি সংগীতশিল্পী তাশরিফ খান একদম শুরু থেকেই বানভাসি মানুষদের পাশে অবস্থান করছেন। প্রায় কোটি টাকা তিনি তুলেছেন এসব মানুষদের সহযোগিতার জন্য। এরইমধ্যে বাংলাদেশ শিল্পী সমিতির পক্ষ থেকে ত্রাণ নিয়ে সিলেটে ছুটে গেছেন রিয়াজ-নিপুণ ও সাইমনরা।  তারা গোয়াইনঘাট, লক্ষ্মীনগর, মেওয়ার কান্তি এলাকায় ২৫০০ পরিবারের হাতে ত্রাণ নগদ টাকা তুলে দিয়েছেন।

পাঠকের মতামত

apni ki dhoroner staff reporter je islami dol ba hojor , jara tran bitoron korsen, banvashi manusher pashe dariyesen, tader nam ta porjonto ollekh korte parlen na. staff reporter howa theke age manush howa beshi proyojon.

মোহাম্মদ আবদুল হাদী
২৫ জুন ২০২২, শনিবার, ১:২১ পূর্বাহ্ন

এই ত্রাণসামগ্রী কি মাহি এবং তার স্বামীর নিজস্ব অর্থে ক্রয়কৃত নাকি সরকারি ত্রাণসামগ্রী তারা শুধু বিতরণ করছেন?

আব্দুল জব্বার
২৩ জুন ২০২২, বৃহস্পতিবার, ১:০৮ অপরাহ্ন

বিনোদন থেকে আরও পড়ুন

বিনোদন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com