ঢাকা, ২৬ জুন ২০২২, রবিবার, ১২ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ, ২৫ জিলক্বদ ১৪৪৩ হিঃ

খেলা

বিমান দুর্ঘটনা থেকে রক্ষা পেলেন নেইমার

স্পোর্টস ডেস্ক

(৪ দিন আগে) ২২ জুন ২০২২, বুধবার, ১১:৪৮ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট: ৫:০১ অপরাহ্ন

মৌসুম শেষে অবকাশ যাপনে বার্বাডোজে গিয়েছিলেন নেইমার। সেখান থেকে ব্যক্তিগত বিমানে ব্রাজিলে ফিরছিলেন পিএসজি তারকা। ফেরার পথে বাজে আবহওয়ার মুখোমুখি হয় বিমানটি। যান্ত্রিক গোলযোগ দেখা দিলে জরুরি অবতরণ করে ব্রাজিলিয়ান তারকার বিমান। 

বৃটিশ দৈনিক দ্য সানের খবর, খারাপ আবহাওয়ার মধ্যে পড়ে বিমানে ঝাঁকুনি শুরু হওয়ার পরই জরুরি অবতরণ করানো হয়। বার্বাডোজ থেকে উড়াল দেয়ার কিছুক্ষণের মধ্যেই যান্ত্রিক সমস্যা দেখা দেয় নেইমারের বিমানে। ব্রাজিলের উত্তর-পূর্ব অংশের একটি ছোট বিমানবন্দরে বিমানটি নিরাপদে অবতরণ করে।

সেই ফ্লাইটে নেইমার ছিলেন কি না তা জানায়নি দ্য সান। তবে দিনের শুরুতে পিএসজি তারকা তার বোন রাফায়েলাকে নিয়ে বার্বাডোজের রানওয়েতে দাঁড়িয়ে একটি ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। এমনকি উড়ন্ত বিমানের জানালে দিয়ে মায়ামির একটি ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছিলেন নেইমার। অর্থাৎ, যান্ত্রিক গোলযোগের সময় বিমানটিতে ছিলেন তিনি।

গত সপ্তাহে মায়ামির সমুদ্রসৈকতে বান্ধবী ব্রুনা বিয়ানকার্ডি এবং বোন রাফায়েলা সান্তোসের সঙ্গে দেখা গেছে তাকে। ইংলিশ ক্রীড়া দৈনিক স্পোর্টসফাইন্ডিং এক প্রেস রিলিজের বরাত দিয়ে বলা হয়, জরুরি অবতরণ করা বিমানটিতে নেইমারের সঙ্গে তার বোন-বান্ধবী দুজনই ছিলেন।

বিজ্ঞাপন
সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘এনআর স্পোর্টস কোম্পানির প্লেনের উইন্ডশিল্ডে একটি ছোট সমস্যার কারণে জরুরি অবতরণ করানো হয়। ফ্লাইটটিতে নেইমারের সঙ্গে ছিলেন তার বোন রাফায়েলা সান্তোস এবং বান্ধবী ব্রুনা বিয়ানকার্ডি।’
নিজের সুস্থতার কথা জানিয়ে একটি ভিডিও পোস্ট করেন নেইমার। ভিডিওটিতে শুভাকাক্সক্ষীদের ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, ‘সকলের বার্তার জন্য ধন্যবাদ জানাতে চাই। সবকিছুই ঠিক আছে, ইতোমধ্যেই আমরা বাড়িতে পৌঁছেছি। সামান্য ভীতি ছড়িয়েছে এটি।’
 

খেলা থেকে আরও পড়ুন

খেলা থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com