ঢাকা, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, শুক্রবার, ১০ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ, ১২ শাবান ১৪৪৫ হিঃ

বিনোদন

শাকিব খান বললেন, আমার জীবনে বুবলীর কোনো অস্তিত্ব নেই

স্টাফ রিপোর্টার

(২ মাস আগে) ৪ ডিসেম্বর ২০২৩, সোমবার, ১১:২২ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট: ১০:০৩ পূর্বাহ্ন

mzamin

সম্প্রতি গানবাংলা টেলিভিশন চ্যানেলের ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হাসান তাপসের সঙ্গে শবনম বুবলীর প্রেমের খবর চাউর হয়। তাপসের স্ত্রী ফারজানা মুন্নি এক ফেসবুক পোস্টের মাধ্যমে এটা জানান। এরপর মুন্নি ও অপু বিশ্বাসের একটি কলরেকর্ড ফাঁস হয়। সেই কথোপকথনের বিষয়বস্তু ছিল তাপস-বুবলীর প্রেম।
তাপস-বুবলীর প্রেমের খবর যখন সামনে আসে, তখন ভারতে বারাণসিতে প্যানইন্ডিয়ান অনন্য মামুন পরিচালিত সিনেমা ‘দরদ’র শুটিং করছিলেন শাকিব খান। কাজের ব্যস্ততার মাঝেও তিনি শুনেছেন এসব ঘটনা। সেসময় মুখ খোলেননি এ সুপারস্টার। তবে দেশে ফিরে গণমাধ্যমের কাছে এ নিয়ে কথা বলেছেন শাকিব। তিনি বলেন, কথাগুলো বলতে চাই না। বললেও আমার নিজের কাছে নিজেকে খুব লজ্জিত মনে করব। অপমানিত মনে করব।

বিজ্ঞাপন
মুন্নি ভাবিকে আমি যত স্ট্রং পারসোনালিটির মানুষ হিসেবে দেখেছি, তার মতো মানুষকে আমি এত অসহায়ভাবে আশা করিনি। আর এমন একটা মানুষকে নিয়ে কথা, যার সঙ্গে একটা সময় আমার সম্পর্ক ছিল। মুন্নি ভাবির অডিও আমি শুনেছি এবং আমাকেও যা বলেছেন, এটা আমি আশা করিনি। কখন কার রূপ যে মিডিয়াতে চেঞ্জ হয়, বলা যায় না। এটা আমার কোনো ম্যাটার না। এই ব্যাপারে আমি জড়াতেও চাই না।
শাকিব আরো বলেন, আমার জীবনে যে মানুষের কোনো অস্তিত্ব নেই, তাকে (বুবলী) নিয়ে আমি কথা বলতেই চাই না। যার সঙ্গে আমার সম্পর্ক নেই, তাকে নিয়ে অনধিকার চর্চা কেন করতে যাব। অনেকে হয়ত মনে করছে, আমার সঙ্গে তার (বুবলী) কিছু একটা সম্পর্ক আছে। শাকিবকে বললে হয়ত এর কোনো সলিউশন হবে। হয়ত কোনো হোপ নিয়ে বলেছে। কিন্তু আমি বলেছি, আমার লাইফে তো এই ভদ্রমহিলার কোনো অস্তিত্ব নাই। তার ব্যাপারে আমাকে বলে কোনো লাভ নাই।
এর আগেও অনেকের সঙ্গে বুবলী সম্পর্কে জড়িয়েছেন বলে জানান শাকিব। সেজন্য তাকে সাবধানও করেছিলেন কয়েকবার। এমনকি কিছু ক্ষেত্রে দোষ নিজের কাঁধেও নিয়ে চুপ করে ছিলেন।
শাকিবের কথায়, তার তো এর আগেও অনেক স্ক্যান্ডাল শুনেছি। এই স্ক্যান্ডালটা তো তাপসের ওয়াইফ নিজে বললেন। সেটার অডিও আমরা সবাই শুনলাম। আমারটা আমি না-ই বললাম। আর ওইগুলো (স্ক্যান্ডাল) হয়ত তাদের ওয়াইফরা বলেননি বা এতটা ছড়ানোর আগে অনেক ঘটনা ঘটিয়েছেন, যে কারণে ছড়ায়নি। এই ঘটনাগুলোয় আমি অনেক কিছু আমার ঘাড়ে নিয়েছি। আমার ওপর দিয়ে দোষ গেছে, আমি চুপ করে বসে ছিলাম। তাদের বিরুদ্ধে কখনও কিছু বলতে চাইনি। আজও বলছি না। কাউকে বলছি না যে, তাপসের বউ আমাকে কী বলেছেন!
জীবনে অনেকবার মানুষ চিনতে ভুল করেছেন বলে জানান শাকিব। বিশেষ করে বুবলীকে তিনি চিনতে পারেননি। তার কথায়, আমি আসলে বরাবরই মানুষ চিনতে ভুল করেছি। বিশেষ করে দ্বিতীয়বার (বুবলীকে বিয়ে) আমি মানুষ চিনতে ভুল করেছি। মানুষের বাহ্যিক আচরণ দেখে তাকে জাজ করা মুশকিল। সিনেমাতে যেমন দেখা যায়, যাকে চিন্তাই করতে পারি না যে তিনি ক্রিমিনাল হতে পারে। পরে দেখা যায়, তিনি সবচাইতে বড় ক্রিমিনাল।

পাঠকের মতামত

"মানুষের আচরণ দেখে মানুষকে চিনা যায়না" যেমন আপনি আপনাকে দেখেও আপনার আচরণ চেনা যায়না!

Milon Azad
৪ ডিসেম্বর ২০২৩, সোমবার, ৭:২৪ অপরাহ্ন

নিজের ভালমন্দ নিজে বুঝা যায় না। সিনেমা ভক্ত তরন তরনীর কাছে শাকিব খান যে কত ঘৃনিত তা দরর্শক সারিতে না আসলে বুঝা যাবেনা।

Hlim shikder
৩ ডিসেম্বর ২০২৩, রবিবার, ১১:৩৭ অপরাহ্ন

আপনি একজন সুপারষ্টার । আর এটাকে ব্যবহার করেই আপনি অপু বিশ্বাস এবং বুবলীকে বিয়ে করেছিলেন আর নিজের ইমেজ ধরে রাখার জন্য সেটাকে গোপন করেছিলেন। আপনি কি কখনো ভেবে দেখেছেন অপু এবং বুবলী মা হবার পরও মাতৃত্যের পরিচয় গোপন রাখতে হয়েছিল, সন্তানকে প্রকাশ্যেও আনতে পারেনি। এটা একটা মায়ের জন্য কতো কষ্টের সেটা কি আপনি কখনো অনুধাবন করার চেষ্টা করেছেন ? করেন নি। কারন আপনি একজন সুপারষ্টার। নিজেকে ছাড়া অন্যের কথা ভাবতেই পারেন না। মেয়েদের সর্বনাশ করতে আপনার কতোটুকু ভালো লাগে সেটা আমরা ইতিমধ্যে জেনে গেছি। আর কারো সর্বনাশ করবেন না, প্লিজ।

Andalib
৩ ডিসেম্বর ২০২৩, রবিবার, ১১:০৪ অপরাহ্ন

বিনোদন থেকে আরও পড়ুন

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2023
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status