ঢাকা, ২২ ফেব্রুয়ারি ২০২৪, বৃহস্পতিবার, ৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ, ১১ শাবান ১৪৪৫ হিঃ

খেলা

গ্রুপপর্ব থেকে বিদায়ের শঙ্কায় ম্যানইউ দায় নিলেন কোচ টেন হাগ

স্পোর্টস ডেস্ক
১ ডিসেম্বর ২০২৩, শুক্রবার
mzamin

সময়টা ভালো যাচ্ছে না ম্যানচেস্টার ইউনাইটেডের। ইংলিশ প্রিমিয়ার লীগের পয়েন্ট টেবিলের ছয়ে থাকা রেড ডেভিলরা ধুঁকছে চ্যাম্পিয়নস লীগেও। সবশেষ বুধবার র‌্যামস পার্কে ইউসিএলের ‘এ’ গ্রুপের ম্যাচে গালাতাসারের সঙ্গে ৩-৩ গোলে ড্র করে ম্যানইউ। এতে প্রতিযোগিতাটির শেষ ষোলোয় যাওয়ার রাস্তা কঠিন হয়ে গেল ইউনাইটেডের। প্রতিপক্ষের মাঠে দাপুটে শুরু করেছিল ম্যানইউ। ১১ মিনিটে আলেহান্দ্রো গারনাচো এবং ১৮ মিনিটে ব্রুনো ফার্নান্দেজের লক্ষ্যভেদে ২-০ গোলে এগিয়ে যায় রেড ডেভিলরা। ২৯তম মিনিটে মরোক্কান উইঙ্গার হাকিম জিয়াশের গোলে ম্যাচে ফেরার আভাস দেয় গালাতাসারে। ৫৫তম মিনিটে ফের ব্যবধান বাড়ায় ম্যানইউ। 

গোলটি করেন ইংলিশ মিডফিল্ডার স্কট ম্যাকটোমিনে। ৬২তম মিনিটে স্কোরলাইন ৩-২ করেন জিয়াশ। আর ৭১তম মিনিটে তার্কিশ উইঙ্গার মোহামেদ কেরেমের গোলে ম্যাচ ৩-৩ গোলে ড্র করে গালাতাসারে।

বিজ্ঞাপন
৫ ম্যাচে ১ জয় এবং ১ ড্রয়ে ৪ পয়েন্ট নিয়ে ‘এ’ গ্রুপ টেবিলের চারে রয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ৫ পয়েন্ট নিয়ে তিনে গালাতাসারে। গ্রুপপর্বে নিজেদের শেষ ম্যাচে বায়ার্ন মিউনিখের মুখোমুখি হবে ম্যানচেস্টার ইউনাইটেড। শেষ ষোলোর দৌড়ে টিকে থাকতে হলে সেই ম্যাচে জয়ের বিকল্প নেই রেড ডেভিলদের। একইসঙ্গে আগামী ১২ই ডিসেম্বর গালাতাসারে এবং কোপেনহেগেন ম্যাচটিতে ড্র কামনা করতে হবে। ম্যাচ শেষে ম্যানচেস্টার ইউনাইটেড কোচ এরিক টেন হাগ বলেন, ‘আমি (ব্যর্থতার) এটার জন্য দায়ী। আমরা এগোচ্ছি এবং উন্নতি করছি। তাই সামনের দিনগুলো নিয়ে আশাবাদী আমরা।’ ভবিষ্যত নিয়ে আশাবাদ ব্যক্ত করে টেন হাগ বলেন, ‘সঠিক পথেই আছি আমরা। তাই আমরা জানি, কোন পদক্ষেপটা নিলে দীর্ঘমেয়াদে সাফল্য ধরা দেবে।’

 

খেলা থেকে আরও পড়ুন

   

খেলা সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2023
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status