ঢাকা, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, সোমবার, ১৩ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ, ১৫ শাবান ১৪৪৫ হিঃ

বিনোদন

‘স্মার্ট সোসাইটি গড়তে চাই’

স্টাফ রিপোর্টার
২৯ নভেম্বর ২০২৩, বুধবার
mzamin

ঢাকা-১০ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন চিত্রনায়ক ফেরদৌস আহমেদ। মনোনয়ন ঘোষণার পরদিনই অর্থাৎ মঙ্গলবার বিকালে তিনি যান ধানমণ্ডি ৩২-এ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানাতে। আর সেখানেই শত শত নেতাকর্মী ঘিরে ধরেন ফেরদৌসকে। এ নায়কের সঙ্গে সেখানে উপস্থিত ছিলেন চিত্রনায়িকা অঞ্জনা, নায়ক রিয়াজ, অভিনেত্রী তারিন ও ভাবনা। কর্মীদের চাপে ধানমণ্ডি ৩২’র রাস্তায় হাঁটাও কষ্টকর হয়ে পড়ে ফেরদৌসের। এরমাঝে দাঁড়িয়েই স্মার্ট সোসাইটি গড়ার প্রত্যয় ব্যক্ত করেন তিনি। ফেরদৌস বলেন, ঢাকা-১০ অঞ্চলের সাড়ে তিন লাখ মানুষের ভালোবাসা নিয়ে পথ চলতে চাই। এ অঞ্চলের বাসিন্দাদের কল্যাণে কাজ করবো। বাংলাদেশকে যেভাবে মাননীয় প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়েছেন, সেরকম করেই স্মার্ট সোসাইটি গড়তে চাই।

 স্মার্ট ঢাকা গড়ে  তোলার জন্য যা যা করার করবো। নতুন ভোটারদের গুরুত্বপূর্ণ উল্লেখ করে এ নায়ক বলেন, যারা নতুন ভোটার হয়েছেন তাদের বলবো তোমাদের ভোট খুব প্রয়োজন দেশ গড়ার জন্য।

বিজ্ঞাপন
প্রধানমন্ত্রী যেভাবে বাংলাদেশকে উন্নয়নশীল দেশে নিয়ে যাচ্ছেন, এসব আমি তরুণদের হৃদয়ে গেঁথে দিতে চাই। মনোনয়ন ঘোষণার স্মৃতি বিজড়িত ধানমণ্ডি ৩২-এ এসেছি। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানালাম। আমি এখনো অফিসিয়ালি প্রচার শুরু করিনি। তবে এখানে এসে যে ভালোবাসা পেলাম সেটা ভোলার নয়। দু-একদিনের মধ্যে নোতাকর্মীদের সঙ্গে বসবো। আমি সকল ভোটারের বাসায় যাওয়ার চেষ্টা করবো। ফেরদৌস আরও বলেন, এখন আবার কেউ কেউ হরতাল-অবরোধ করে মানুষকে জিম্মি করার চেষ্টা করছে। দেশকে অপসংস্কৃতির দিকে ঠেলে দিচ্ছে। এসব রুখে দিতে হবে।

বিনোদন থেকে আরও পড়ুন

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2023
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status