ঢাকা, ২৯ নভেম্বর ২০২৩, বুধবার, ১৪ অগ্রহায়ণ ১৪৩০ বঙ্গাব্দ, ১৪ জমাদিউল আউয়াল ১৪৪৫ হিঃ

বিনোদন

‘আমার সাথে যে অন্যায় হয়েছে তাতে তার জেল হওয়ার কথা’

স্টাফ রিপোর্টার

(২ মাস আগে) ২১ সেপ্টেম্বর ২০২৩, বৃহস্পতিবার, ১:০৪ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৪:৩৫ অপরাহ্ন

mzamin

১৮ই সেপ্টেম্বর শরিফুল রাজকে ডিভোর্স লেটার পাঠিয়েছেন পরীমনি। সেই লেটারটিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। তবে এ নিয়ে কথা বলেননি পরীমনি। এবার বিষয়টি নিয়ে মুখ খুলেছেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে দিয়েছেন একটি পোস্ট। সোশ্যাল হ্যান্ডেলে পুরনো একটি স্ট্যাটাসের স্ক্রিনশট পোস্ট করেছেন পরী। যেখানে রাজের সঙ্গে তার সম্পর্কের অবনতির বিভিন্ন দিক উল্লেখ করেছিলেন। সেটার সূত্র ধরেই নিজের বর্তমান বক্তব্য পেশ করলেন তিনি। 
পরী লিখেন, সরি বলা, না খেয়ে থাকা, পা ধরে- ‘মাফ করে দাও আর হবে হবে না’, এমনকি সুইসাইডের মতো হুমকিতেও ব্ল্যাকমেইলের শিকার হতে হয়েছে আমাকে! একই রকম ভুলের ক্ষমা কতবার করা যায়, আমি জানি না। আমি শুধু সব ভুলে সুন্দর স্বাভাবিক একটা পারিবারিক সম্পর্ক চেয়েছিলাম। কিন্তু সে কখনোই এই সম্পর্কটাকে ওন করেনি।

বিজ্ঞাপন
সবার সামনে আমার বউ, আমার বাচ্চা করে বেড়ানো ভয়ংকর মানুষ একজন। যে কিনা এই সম্পর্কটাকে শুধু নিজের স্বার্থে ইউজই করে গেলো প্রতিনিয়ত! পরী আরও বলেন, আমি এমন ভয়ংকর একজন মানুষকে বার বার সুযোগ দিয়েছি। সে-ও সুযোগ পেতো কারণ আইনগতভাবে তার সাথে আমার বিবাহ বিচ্ছেদ হয়নি। এসবে বারবার আমি অসম্মানিত হয়েছি আপনাদের কাছেও। আমাকে ক্ষমা করবেন। আমি তাকে অফিসিয়ালি ডিভোর্স দিয়েছি। খুবই স্বাভাবিক ওয়েতে। এটাও তাকে আমার এক প্রকার ক্ষমা করে দেয়া। না হয় আমার সাথে যে অন্যায়গুলো করেছে, তাতে তার জেল হওয়ার কথা। এ নায়িকা আরও বলেন, আমার ছেলের যাবতীয় খরচ, মানে ভরণ-পোষণ থেকে আগামীতে পড়াশোনা যা কিছু আছে, সব আমি বহন করবো। এতো দিন যেভাবে করেছি। বাচ্চার ফুল গার্ডিয়ানশিপ এখন তার মায়ের। এ বিষয়ে যা কিছু বলার আমার আইনজীবীরা বলবেন। উল্লেখ্য, মাত্র সাত দিনের পরিচয়ে ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন রাজ-পরী। এরপর ২০২২ সালের জানুয়ারিতে পারিবারিকভাবে আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা। গেলো বছরের ১০ আগস্ট তাদের ঘর আলো করে আসে পুত্র শাহীম মুহাম্মদ রাজ্য।

বিনোদন থেকে আরও পড়ুন

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2023
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status