ঢাকা, ১৩ জুন ২০২৪, বৃহস্পতিবার, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ৬ জিলহজ্জ ১৪৪৫ হিঃ

কলকাতা কথকতা

স্ত্রী নির্যাতনের মামলায় জামিন পেলেন শামি

বিশেষ সংবাদদাতা, কলকাতা

(৮ মাস আগে) ১৯ সেপ্টেম্বর ২০২৩, মঙ্গলবার, ৮:১১ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১১:২৪ পূর্বাহ্ন

mzamin

পরনে জিন্স এর ট্রাউজার আর টি শার্ট। দেখে বোঝার জো নেই যে এই যুবকটিই এখন দেশের হার্টথ্রব। ভারতীয় ক্রিকেট দলের খেলোয়াড় মোহাম্মদ শামি দাদা হাসিব আহমেদকে সঙ্গে নিয়ে হাজির হয়েছিলেন কলকাতার আলিপুর আদালতে বিচারপতির এজলাসে। তাঁর বিরুদ্ধে বধূ নির্যাতনের যে মামলাটি চার বছর আগে এনেছিলেন তাঁর স্ত্রী হাসিন জামান, সেই মামলায় তাঁর জামিনের আবেদনের শুনানি ছিল। আলিপুর কোর্টে ভিড় উপচে পড়েছিল শামিকে দেখার জন্যে। বিশ্বকাপ ক্রিকেটের আগে তিনি স্বস্তি পেলেন।

আলিপুর আদালতের বিচারবিভাগীয় ম্যাজিস্ট্রেট শামির জামিনের আবেদন মঞ্জুর করেন। মামলাটি দীর্ঘদিন ঝুলে রয়েছে শামি জাতীয় দলের হয়ে ক্রিকেট নিয়ে ব্যস্ত থাকায়। মঙ্গলবার আবেদনে শামি এই কথাও জানান। তিনি আবেদন জানিয়ে বলেন, যেহেতু তিনি বিশ্বকাপ নিয়ে ব্যস্ত থাকবেন তাই যেন তাঁর জামিনের আবেদন মঞ্জুর করা হয়।

কলকাতায় ঘরোয়া ক্রিকেট খেলার সময় উত্তরপ্রদেশের বাসিন্দা মোহাম্মদ শামির সঙ্গে পরিচয় হয় বিউটিশিয়ান হাসিন জামানের। তাদের একটি কন্যা সন্তানও হয়।

বিজ্ঞাপন
এরপরই হাসিন জামান শামির বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ এনে ডিভোর্স চান। তিনি অভিযোগ করেন যে উত্তরপ্রদেশে শ্বশুরবাড়ি গেলে শামি ও তাঁর দাদা হাসিব আহমেদ তাঁর ওপর মানসিক ও শারীরিক অত্যাচার চালান। এমনকি শামির বিরুদ্ধে বহু তরুণীর সংসর্গ করা, বিদেশে খেলতে গেলে তাঁর হোটেলের ঘরে বাইরের মেয়েদের আসা নিয়েও তিনি অভিযোগ জানান।

শামি পাল্টা অভিযোগ জানান হাসিন জামানের চরিত্র নিয়ে। হাসিন জামানের অভিযোগ ক্রমে মোহাম্মদ শামি ও তাঁর দাদার বিরুদ্ধে জামিনযোগ্য ওয়ারেন্ট ইস্যু করে কলকাতা পুলিশ। সেই মামলাতেই শামি আজ আদালতে সশরীরে উপস্থিত হয়ে জামিনের আবেদন করেন এবং তা মঞ্জুরও হয়।    

কলকাতা কথকতা থেকে আরও পড়ুন

আরও খবর

   

কলকাতা কথকতা সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status